ক্ষুব্ধ ফারিয়া বললেন, ‘ডাইনিগুলা তোরা জাহান্নামে যা’

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ফারিয়া শাহরিন মা হতে চলেছেন। যদিও এই তারকা নিজের জীবনের অন্যতম সুখবরটি গোপন রাখতে চেয়েছিলেন। কারণ ফারিয়া মনে করেন, তার অনেক কিছুতে মানুষের বদ নজর লাগে, এতে অসুস্থ হয়ে যান।

তবুও গত রোববার (১২ মে) বিশ্ব মা দিবসে ভক্তদেরকে নিজের মা হওয়ার সুখবরটি জানান এই অভিনেত্রী। ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে ফারিয়া জানান, শিগগিরই তিনি মা হচ্ছেন।

তবে দুঃসংবাদ হচ্ছে, মা হওয়ার খবরটি শেয়ার করার পরই অসুস্থবোধ করছেন এই অভিনেত্রী। সেটার পেছনেও সেই বদনজরের দায় দেখছেন তিনি। যে কারণে ফেসবুকে এবার কারো নাম না প্রকাশ করেই ক্ষোভ ঝেড়েছেন।

বুধবার রাতে নিজের ফেসবুক অ্যাকাউন্টে দেওয়া এক স্ট্যাটাসে ফারিয়া লিখেছেন, ‘নিউজটা শেয়ার করার পর আমি ভয়াবহ অসুস্থ হয়ে গেলাম। মাথার ব্যাথায় মনে হচ্ছিল দুইদিন বাঁচব না। তার সাথে আরও অনেক কিছু।’

প্রশ্ন ছুঁড়ে ফারিয়া লেখেন, ‘এমন কেন হয়? মানুষ অন্যর ভালো সংবাদ শুনলে কালো নজর দিয়ে ধ্বংস করে দিতে চায় কেন সব?’

এরপর অভিনেত্রী বলেন, ‘আমি আর কোনো প্রকার নিউজ শেয়ার করবো না। এর আগেও বলেছিলাম, কিন্তু বেহায়ার মতো করে ফেলি। আবার কানে ধরলাম। কবে কি হবে না হবে সেটা জানার অধিকার আর কারো নেই।’

সবশেষ কারো নাম উল্লেখ না করে ক্ষোভ প্রকাশ করে ফারিয়া লেখেন, ‘সব শয়তান চোখের ডাইনিগুলা তোরা জাহান্নামে যা। মানুষকে একটু শান্তিতে থাকতে দে।’

প্রসঙ্গত, ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে মাহফুজ রায়ানের সঙ্গে বাগদান হয় ফারিয়ার। দুই বছর পর ২০২৩ সালে পারিবারিকভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এক বছর পর মা দিবসে জানালেন নতুন অতিথি আগমনের খবর।

উল্লেখ্য, ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন ফারিয়া শাহরিন। ‘কথা দিলাম’ বিজ্ঞাপনচিত্র করে আলোচিত হয়েছিলেন সেসময়। পরবর্তীতে ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে ‘অন্তরা’ চরিত্রে অভিনয় করে সর্বমহলে পরিচিতি পান এ অভিনেত্রী।

এসএ-০৫/১৫/২৪(বিনোদন ডেস্ক)