সৃজিতের শুটিং সেটে রক্তাক্ত ফাল্গুনী চ্যাটার্জি

পদাতিকের ছবির প্রচার-প্রোডাকশনের মাঝেই ‘সত্যি বলে সত্যি কিছু নেই’ নতুন ছবির শুটিং শুরু করেছেন সৃজিত মুখোপাধ্যায়। শুটিংয়ের প্রথমদিন ভয়ংকর দুর্ঘটনার কবলে পড়েছেন বর্ষীয়ান অভিনেতা ফাল্গুনী চ্যাটার্জি।

শুটিংয়ের মাঝে হঠাৎ এ অভিনেতার উপর কাচ ভেঙে পড়ে। এরপর রক্তাক্ত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ডান হাঁটুর নিচে দুইটি সেলাই পড়েছে, চিকিৎসকরা তাকে আগামী কয়েকদিন গোসল করতে নিষেধ করেছেন। পাশাপাশি বিশ্রামের পরামর্শ দিয়েছেন।

ফাল্গুনী জানান, তিনি যে দৃশ্যের শুটিং করছিলেন তা তাকে ছাড়া অসম্ভব, তাই ছুটি না নিয়ে যথাসময়ে শুটিংয়ে পৌঁছে যাবেন।

আবীরকে ফোন করে সেটে দুর্ঘটনার কথা জানান এই ছবির আরেক অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। সেই সময় জিমে ছিলেন তিনি। বাবার দুর্ঘটনার খবর পেয়েই ছুটে যান হাসপাতালে। সেখান থেকে চিকিৎসার পরে বাবাকে নিয়ে বাড়ি ফিরেন আবীর।

সৃজিত মুখোপাধ্যায়ের এই ছবিতে ফাল্গুনী ছাড়াও রয়েছেন, কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, কৌশিক সেন, পরমব্রত চট্টোপাধ্যায়, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, অনন্যা চট্টোপাধ্যায়, সুহোত্র মুখোপাধ্যায় ,সৌরসেনী মৈত্র সহ আরও অনেকে।

শুটিং শুরুর আগে ১০ দিনের কর্মশালার আয়োজন করেছিলেন সৃজিত। টুয়েলভ অ্যাংরি ম্যান দ্বারা অনুপ্রাণিত এই ছবির গল্প ১২ জন আইনজীবীর। একটি খুনের মামলা ঘিরে নিজেদের মধ্যে বিবাদ। যেখানে মিলে যায় কল্পনা আর স্বপ্ন। সেই রকম এক স্বপ্নের দৃশ্য শ্যুটেই এই দুর্ঘটনা। কলকাতা ছাড়াও শ্যুটিং হবে হাওড়া ও মন্দারমণিতেও।

এসএ-০৩/১১/২৪(বিনোদন ডেস্ক)