মাঝ আকাশে নগ্ন যাত্রীর কান্ডে দিশেহারা বিমানকর্মীরা

প্রকাশিতঃ ফেব্রুয়ারী ১১, ২০১৮ আপডেটঃ ৫:৪৭ অপরাহ্ন

কেবলমাত্র বিমান ছেড়েছে। নিজেদের কাজে ব্যস্ত রয়েছেন বিমানকর্মীরা। কিন্তু কিছুক্ষণ পরেই এক যাত্রী বিমানের মধ্যে অস্বাভাবিক আচরণ শুরু করে দেন। জামাকাপড় খুলে চিৎকার শুরু দেন ওই ব্যক্তি। শেষে বাধ্যত সেই যাত্রীর চাপের কাছে নতিস্বীকার করল বিমান চালক। বিমান ফিরে এল এয়ারপোর্টে।

খবর অনুযায়ী, বুধবার আলাস্কা এয়ারলাইন্সের একটি বিমান ছাড়ার পরেই এক বিমানযাত্রী অস্বাভাবিক আচরণ করতে শুরু করেন। কিছুক্ষণ পরেই বিমানের শৌচাগারে গিয়ে নিজেকে আটকে রাখেন তিনি।

পরে নিজের জামাকপড় খুলে বাইরে ফেলে দেন সেই ব্যক্তি। সেই সময় বিমানে ১৭৮ জন যাত্রী ছিলেন। ঘটনার পরেই প্রবল আতঙ্ক ছড়ায় বাকি বিমানযাত্রীদের মধ্যে।

আরও খবর : চকলেট খেলেই নোবেল পুরষ্কার!

বিমান কর্তৃপক্ষের দাবি, এরপরেই বিমানের কর্মীরা সেই যাত্রীকে নানারকম ভাবে বুঝিয়ে শান্ত করার চেষ্টা করতে থাকেন। কিন্তু সেই ব্যক্তি জোরে চিৎকার শুরু করেন শৌচাগারের ভিতর থেকেই। শেষে বাধ্য হয়ে বিমান চালক ফের বিমানটিকে এয়ারপোর্টে ফিরিয়ে আনারই সিদ্ধান্ত নেন।

পরে সেই ব্যক্তিকে গ্রেফতার করে এফবিআই। কিন্তু কী কারণে ওই ব্যক্তি বিমানের মধ্যে এ রকম আচরণ শুরু করলেন তা জানা যায়নি এখনও পর্যন্ত। তবে সে মদ্যপ ছিলেন কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।

এসএইচ-২৬/১১/০২ (অনলাইন ডেস্ক)