ডাকাতের পকেট থেকে উড়ে গেলো টাকা! (ভিডিও)

প্রকাশিতঃ এপ্রিল ২০, ২০১৮ আপডেটঃ ৩:২৯ অপরাহ্ন

আচমকা মনে হতে পারে কোনও চলচ্চিত্রের দৃশ্য। ডাকাতি করে ফেরার পথে ডাকাতদের নাগাল থেকে উড়ে গেল নোটের তোড়া। আর তার পর সেই রাশি রাশি নোট ছড়িয়ে গেল রাস্তায়। উড়ে চলল হাওয়ার তোড়ে। কোনও বানানো দৃশ্য নয়, বাস্তবিকই এমন ঘটনা ঘটেছে গ্রেটার ম্যাঞ্চেস্টারের ড্রইসডেন-এ।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, ঘটনাটা মাসখানেকের পুরনো। কিন্তু সিসিটিভি ফুটেজটি সামনে এসেছে সদ্য। গ্রেটার ম্যাঞ্চেস্টার পুলিশ এই ফুটেজটি প্রকাশ করেছে।

দুই ডাকাত ড্রইসডেনের এক ট্র্যাভেল এজেন্সি থেকে হাতিয়ে এনেছিল বেশ কিছু টাকা। তড়িঘড়ি ডাকাতি করা অর্থ তারা ঢুকিয়ে ফেলেছিল প্যান্টের পকেটে। আর তাতেই শেষমেশ ঘটে গেল বিপত্তি।

আরও খবর : পদ্মনাভ মহারাজ দুই ছাত্রকে ধর্ষণ করে শ্রীঘরে

এজেন্সি থেকে বেরিয়ে ফেরার পথে দমকা হাওয়ায় আচমকাই এক ডাকাত বাবাজির পকেট থেকে উড়ে বেরিয়ে যেতে থাকে নোটগুলি! যতই অপ্রস্তুত হয়ে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করুক সে ও তার সঙ্গী, ততই আরও বেকায়দায় পড়ে যেতে থাকে তারা।

ভিডিওয় দেখা যায়, ওই ডাকাতের সঙ্গী আপ্রাণ চেষ্টা করছে উড়ে যাওয়া নোট ফিরিয়ে আনতে। কিন্তু ভিডিও থেকে স্পষ্ট নয়, শেষ পর্যন্ত আদৌ সে কতটা সফল হতে পেরেছিল।

সিসিটিভি ফুটেজ প্রকাশ করে পুলিশ সাধারণ নাগরিকদের কাছে আবেদন করেছে, যদি কেউ ওই ডাকাতদের চিনতে পারেন, তাহলে যেন তিনি পুলিশকে সেকথা জানান।

এসএইচ-১৫/২০/০৪ (অনলাইন ডেস্ক, তথ্যসূত্র : এবেলা)