বৃদ্ধা মাকে স্টেশনে ফেলে চলে গেল ছেলে!

প্রকাশিতঃ মে ২৬, ২০১৮ আপডেটঃ ১১:৫৯ পূর্বাহ্ন

দক্ষিণ কলকাতার বাঘাযতীন স্টেশনে ৭০ বছর বয়সী এক বৃদ্ধা মাকে স্টেশনে ফেলে রেখে চলে যাওয়ার অভিযোগ উঠেছে তারই নিজের ছেলের বিরুদ্ধে। শুক্রবার সন্ধ্যায় ওই বৃদ্ধাকে উদ্ধার করেছে পুলিশ।

স্টেশনে সুনীতি হালদার নামের বৃদ্ধা ওই নারী কাঁদছিলেন। আশপাশের লোকজন তাকে প্রথমে খাবার দেন, তার পর জিজ্ঞাসা করেন তার বাড়ি কোথায়। কিন্তু বৃদ্ধার কথাবার্তা অসংলগ্ন মনে হচ্ছিল।

বৃদ্ধা জানিয়েছেন, সোনারপুরের সুভাষপল্লিতে মেয়ের বাড়িতে থাকেন। ছেলেদের সঙ্গে তার সম্পর্ক ভাল নয়। এ দিন সন্ধ্যায় তার ছেলেই তাকে সোনারপুর থেকে বাঘাযতীন স্টেশনে নিয়ে গিয়ে সেখানে বসিয়ে রেখে পালিয়ে যান বলে অভিযোগ তার।

আরও খবর : ইফতার করতে হয় ২২ ঘণ্টা পর!

এরপর থেকে বৃদ্ধার ছেলের আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। এলাকার এক যুবকের বিরুদ্ধেও অভিযোগ এনেছেন সুনীতি হালদার। বৃদ্ধার দাবি, ওই যুবক নিয়মিত তার ওপর অত্যাচার করতেন। তার বাড়ির দলিল জাল করেছেন ওই যুবক।

যাদবপুর রেলওয়ে পুলিশ খবর পেয়ে এসে বৃদ্ধাকে উদ্ধার করে রাতেই সোনারপুরে তার মেয়ের বাড়িতে নিয়ে যায়। তবে ছেলের সঙ্গে বৃদ্ধার মনোমালিন্যের কারণ স্পষ্ট নয়। ছেলে কেন তার মাকে স্টেশনে ফেলে রেখে পালালেন, তা নিয়েও ধোঁয়াশা রয়েছে।

পুলিশ বলছে, ওই বৃদ্ধা মেয়ের সঙ্গে থাকেন। ছেলেরা বিশেষ খোঁজ-খবর রাখে না। শুক্রবার এক ছেলে স্টেশনে ছেড়ে রেখে চলে যায়।

এসএইচ-১৩/২৬/০৫ (অনলাইন ডেস্ক, তথ্যসূত্র : আনন্দবাজার পত্রিকা)