তিন বছরের মেয়েকে ধর্ষণ করল বাবা!

পাশবিকতার চরম নিদর্শন। স্ত্রীর সঙ্গে ঝগড়া করে তিন বছরের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ভারতের গুরুগ্রামের এই নারকীয় ঘটনায় স্তম্ভিত পুলিশও। অভিযুক্তকে গ্রেপ্তার করে আপাতত শ্রীঘরে রাখা হয়েছে।

তদন্তকারী পুলিশ অফিসার শামসের সিং জানিয়েছেন, গত ২৮ অক্টোবর স্বামী–স্ত্রীর ঝগড়া চরমে ওঠে। স্ত্রী রাগ করে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন। নিজের এক বছরের কন্যা সন্তানকে নিয়ে আত্মীয়ের বাড়িতে চলে গিয়েছিলেন তিনি।

বাড়িতে রেখে গিয়েছিলেন তিন বছরের মেয়েকে। শিশুকন্যাকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করে বাবা। পরের দিন সকাল ১০টায় স্ত্রী বাড়ি ফিরে দেখেন তিন বছরের মেয়ে বিছানায় অচৈতন্য হয়ে পড়ে রয়েছে।

আর রক্তে ভেসে যাচ্ছে গোটা বিছানা। ধর্ষণের ঘটনা প্রকাশ্যে এসে গিয়েছে জানতে পেরেই যুবক পালিয়ে যায়। নির্যাতিতার মা সঙ্গে সঙ্গে থানায় গিয়ে স্বামীর বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের অভিযোগ দায়ের করেন।

তিন বছরের শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন তাকে ধর্ষণ করা হয়েছে। রীতিমত আশঙ্কাজনক অবস্থা শিশুটির। দিল্লির সফদরজঙ্গ হাসপাতালে তাকে রেফার করেছেন স্থানীয় হাসপাতালের চিকিৎসকরা।

শুক্রবার রাতে তল্লাশি চালিয়ে পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে। ধৃতের বিরুদ্ধে পস্কো ধারায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত যুবক উত্তর প্রদেশের কাসগঞ্জের বাসিন্দা।

এসএইচ-০৩/০১/১২ (অনলাইন ডেস্ক, তথ্য সূত্র : আজকাল)