প্রেতাত্মার সঙ্গে প্রেম করে বিয়ে, পরে বিচ্ছেদ

প্রেতাত্মার সঙ্গে

আমান্ডা স্প্যারো লার্জ নামে এক আইরিশ ৪৬ বছর বয়সী নারী তার সঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন প্রায় ৩০০ বছর বয়সী এক প্রেতাত্মাকে। চলতি বছরের শুরুর দিকে তাদের ‘বিয়ে’ হয়। বেশ ধুমধাম করেই প্রেতাত্মার সঙ্গে বিয়ে হয়েছিল আমান্ডার। কিন্তু সেই ‘দাম্পত্য’ জীবনের ইতি টানলেন বছর শেষ হবার আগেই।

আইরিশ পোস্ট ও আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়েছে, আমান্ডা ১৮ শতকের এক হাইতিয়ান জলদস্যুর প্রেতাত্মার মধ্যে নিজের ভালোবাসা খুঁজে পেয়েছিলেন বলে দাবি করেছিলেন।

ওই নারীর দাবি, ওই প্রেতাত্মার নাম জ্যাক। কিন্তু বছর শেষ হবার আগেই দেখতে পান তাদের মধ্যে সব কিছু ঠিকঠাক চলছে না। পরে তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। বিচ্ছেদের কারণ আমান্ডা সময় হলেই জানাবেন বলে জানিয়েছেন।

প্রতিবেদনে আরও বলা হয়, ‘অশরীরী’ হলেও আমান্ডা প্রেতাত্মার সঙ্গে বেশ সুখের সময় কাটিয়েছেন। শুধু একসঙ্গে ডেটিংয়েই নয়, তাদের যৌন জীবনেও নাকি কোনো সমস্যা ছিল না বলে দাবি তার।

কিন্তু প্রেতাত্মার সঙ্গে কীভাবে শুরু হলো এমন সম্পর্ক? দুই বছর আগে জ্যাকের প্রেতাত্মাই নাকি প্রেমের প্রস্তাব দেয় আমান্ডাকে। প্রথমে এই অদ্ভুত প্রস্তাবে সাড়া না দিলেও, পরে যত সময় যেতে থাকে আমান্ডাও প্রেতাত্মার প্রেমে পড়তে শুরু করেন। টানা দুই বছর ‘প্রেম’ করার পর বিয়ে করেন তারা।

বিচ্ছেদের পর আমান্ডা জানান, কোনো প্রেতাত্মার সঙ্গে প্রেম করার আগে যথেষ্ট সাবধান হওয়া উচিত।

আরএম-১৭/১৫/১২ (অনলাইন ডেস্ক)