প্রেমিকের স্বপ্ন পূরণে নিজের বাড়িতেই ডাকাতি তরুণীর

প্রেমিকের জন্য নিজের বাড়িতে ডাকাতি করলেন তরুণী। এমনই চরম প্রেম। পাইলট হওয়ার স্বপ্ন ছিল প্রেমিক হেত শাহের(‌২০)‌। কিন্তু টাকার অভাবে সেটা করতে পারছিলেন না তিনি। প্রেমিকের স্বপ্ন পূরণের দায়িত্ব শেষে নিজের কাঁধেই তুলে নেন বছর কুড়ির প্রিয়াঙ্কা পরসানা।

ভারতের বেঙ্গালুরুর পাইলট ট্রেনিং ইনস্টিটিউটের টাকা জোগার করতে নিজের বাড়িতেই ডাকাতি করেন তরুণী। ১ কোটি টাকা মূল্যের গয়না এবং নগদ টাকা লুঠ করেন প্রিয়াঙ্কা। যাতে ডাকাতি হয়েছে বলে মনে হয় সেজন্য বাড়ির আলমারির জিনিসপত্র লন্ডভন্ড করে দেন তাঁরা। পরিবারের লোকেরাও থানায় গিয়ে ডাকাতির অভিযোগ জানান।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে কোনও বাইরের লোক নয় বাড়ির লোকই এই কাজ করেছে। একে একে জেরা শুরু হয়। প্রিয়াঙ্কাকে জেরা করতেই বেরিয়ে পড়ে সত্যিটা। প্রিয়াঙ্কার বাবা শিল্পপতি কিশোর পরসানার অভিযোগ জানানোর ১৭ দিনের মধ্যেই ডাকাতির কিনারা করে ফেলে পুলিশ।

মেয়েই এই কাণ্ড ঘটিয়েছে জানতে পেরে ভেঙে পড়েন তিনি ও পরিবারের লোকেরা। বেঙ্গালুরুর ভক্তিনগরের বিত্তশালীদের এলাকা গীতাঞ্জলি পার্কে প্রিয়াঙ্কার বাড়ি। আর হেত থাকেন এয়ারপোর্ট রোডের একটি আবাসনে। সিএ পড়তে গিয়ে টিউশন ক্লাসে দ’‌জনের পরিচয় এবং সেখান থেকেই প্রেম।

পুলিশ সূত্রে খবর প্রিয়াঙ্কা বাড়ি থেকে তিন কেজি সোনার গয়না, যার মূল্য প্রায় ৯০ লাখ টাকা। ২কেজি রুপোর গয়না, যার মূল্য ৬৪,০০০ টাকা চুরি করেছিলেন গত ২৯ নভেম্বর। সেসময় তাঁর মা এবং দিদি বাড়ি ছিলেন না। দুপুর দেড়টা নাগাদ এই কাণ্ড করার পর বাড়িতে তালা দিয়ে বেরিয়ে যান প্রিয়াঙ্কা। দুপুর আড়াইটে নাগাদ প্রিয়াঙ্কার বাবা বাড়িতে মধ্যাহ্ন ভোজনের জন্য আসেন। বাড়ির লন্ডভন্ড অবস্থা দেখে ডাকাতি হয়েছে বলে মনে করেন তিনি। সঙ্গে সঙ্গে পুলিসকে ফোন করে অভিযোগ জানান।

এসএইচ-০৪/১৭/১২ (অনলা্ইন ডেস্ক)