প্রেমিকার জন্য সংসার ভাঙলেন প্রধান শিক্ষক

একই স্কুলে চাকরি করতেন মাইক ওয়াট (৪০) ও মিস এমা কেলি (২৬)। মাইক স্কুলের প্রধান শিক্ষক। এমা ওই স্কুলের ষষ্ঠ শ্রেণির টিউটর বা শিক্ষিকা। কর্মস্থলে মেলামেশার সুবাধে ধীরে ধীরে একে অন্যের প্রতি ভালো লাগার সৃষ্টি হয়।

এই ভালো লাগা থেকেই মন দেয়া-নেয়া। তাদের মধ্যে জমে ওঠে প্রেম। তা ক্রমশ পরিণত হতে থাকে। এক পর্যায়ে স্ত্রী হেলেনকে (৩৯) ফেলে তিনি আলাদা বাসায় ওঠেন। সেখানেই প্রেমিকা এমার সঙ্গে চলতে থাকে তার অবাধ যৌনতা। অবশেষে বিষয়টি প্রকাশ পায়। চাকরি ছাড়তে বাধ্য হন তারা। এ ঘটনা বৃটেনের নর্থ ইয়র্কের।

সেখানে ক্যাটেরিক গ্যারিসনের কাছে কোলবার্ন প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক মাইক ওয়াট। তিনি দু’সন্তানের জনক। ঘরে ছিলেন স্ত্রী হেলেন। তাদের দাম্পত্য ১৫ বছরের। স্ত্রী, সন্তানদের নিয়ে তার বসবাস ছিল ডারলিংটনে। মাইক ওয়াট বছরে বেতন পেতেন ৮০ হাজার পাউন্ড। কিন্তু ঘটনা ঘটে যায় কোনো এক অলিখিত নিয়তিতে।

২০১৬ সালের সেপ্টেম্বরে তার স্কুলে যোগ দেন মিস এমা । দীর্ঘদিনের বয়ফ্রেন্ড বা প্রেমিক ক্রিস প্যাটিসনের (৩১) সঙ্গে ছিল তার ঘনিষ্ঠ প্রেম। কিন্তু সেই প্রেমকে টপকে যান মাইক।

তিনি এমা সঙ্গে যে সম্পর্ক গড়ে তোলেন তাতে খড়কুটোর মতো উড়ে যান প্যাটিসন। ফলে স্ত্রীকে ফেলে আলাদা থাকা শুরু করেন মাইক। তিনি বাসা নেন নর্থ ইয়র্কের রিচমন্ডে। সেখানেই এখন দু’জনের বসবাস। সহসাই তারা বিয়ে করবেন।

এসএইচ-০৭/০৭/১৯ (অনলাইন ডেস্ক, তথ্য সূত্র : দ্য সান)