প্রেমিক-প্রেমিকার আত্মহত্যার চেষ্টা, অতঃপর হাসপাতালেই বিয়ে!

প্রেমিক-প্রেমিকার

শিরোনাম পড়ে নিশ্চয় অবাক হচ্ছেন? হবেন নাই বা কেন, এ যেন সিনেমার কাহিনীকেও হার মানায়। নিজের পছন্দের মানুষের সাথে বিয়ে দিতে নারাজ পরিবার, এ কারণে বিষপান করলেন তরুণী!

অপরদিকে হাসপাতালে প্রেমিকাকে মৃত্যু শয্যায় দেখে সেখানেই বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন তরুণ।

দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেস এর প্রতিবেদনে বলা হয়, ভারতের তেলেঙ্গানা রাজ্যে ভিকারাবাদে চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে।

এই প্রেমিক জুটির এমন কাণ্ড দেখে তাদের পরিবার হতভম্ব বনে যান। এরপর মোহাম্মদ প্রেমিক নওয়াজ (২৩) ও প্রেমিকা রেশমা বেগমের (২০) পরিবার হাসপাতালেই তাদের বিয়ের আয়োজন করেন।

সেই বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে।

ভাইরাল ছবিতে দেখা যায়, বধূ সাজে হাসপাতালের বিছানায় নাকে অক্সিজেনের নল পরানো রেশমি। আর বর নওয়াজ হুইলচেয়ারে বসা, চোখে মুখে তীব্র যন্ত্রণার ছাপ।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, নওয়াজ দূর সম্পর্কের ভাই হওয়ায় বিয়ে না দেয়ার আশঙ্কা ছিল রেশমির পরিবারের। তাই আর কোনো উপায় নেই ভেবে প্রাণ ত্যাগের সিদ্ধান্ত নেয় এই তরুণী।

এ বিষয়ে রেশমির এক আত্মীয়া বলেন, ‘এটা সত্যি যে আমরা তার বিয়ের জন্য পাত্র খুঁজতে শুরু করেছিলাম, কিন্তু সে কখনোই নওয়াজের কথা আমাদের বলেনি। আগে জানলে আমরা কখনোই এ ঘটনা ঘটতে দিতাম না।’

ভিকারাবাদ জেলা পুলিশ প্রধান অন্নপূর্ণা জানান, এ ঘটনায় কোনো মামলা হয়নি। তিনি বলেন, ‘তারা নিজেরাই সমঝোতার মাধ্যমে সব কিছু ঠিক করে নিয়েছে।’

বধূ রেশমা ও বর নওয়াজের পরিবার তাদের দু’জনের অবস্থা গুরুতর হওয়ায় হাসপাতালেই বিয়ের আয়োজন করেন। আর সেখানেই উপস্থিত হন তাদের আত্মীয়-স্বজনরাও।

আরএম-১০/১৫/০১ (অনলাইন ডেস্ক)