জড়িয়ে ধরাই পেশা

নানান ধরণের পেশা রয়েছে। তার কোনটা হাস্যকর, কোনটা ভংঙ্কর, কোনটা আবার রহস্যজনক। কিন্তু এক ভিন্ন ধরণের পেশা বেছে নিয়েছেন যুক্তরাষ্ট্রের এক নারী। তাঁর কাজ হচ্ছে জড়িয়ে ধরা। তিনি শুধু জড়িয়ে ধরেই মাসে লাখ লাখ টাকা উপার্জন করেন।

এই নারীর একটি ওয়েবসাইট রয়েছে। ওই সাইটের মাধ্যমে তিনি গ্রাহকদের সঙ্গে যোগাযোগ করেন। তিনি তার গ্রাহকদের সাথে চার ঘন্টা করে সময় কাটান। এ সময়ে তাঁর কাজ হল শুধু গ্রাহকদের জড়িয়ে ধরা। তিনি কখনও সামনে থেকে জড়িয়ে ধরেন। কখনও বা পিছন থেকে জড়িয়ে ধরেন।

এর জন্য তিনি গ্রাহকদের কাছ থেকে ৮০ মার্কিন ডলার করে নেন। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় সাড়ে ৬ হাজার টাকা। এভাবে তিনি প্রতি সপ্তাহে ৪৫ ঘণ্টা গ্রাহকদের সঙ্গে সময় কাটান। আর তাতেই মাসে তাঁর আয় হয় কয়েক লক্ষ টাকা।

তাঁর কথায়, গোটা বিষয়টিই বৈজ্ঞানিক। যেমন সামনে থেকে জড়িয়ে ধরাকে বলে কাডলিং। পিছন থেকে জড়িয়ে ধরার নাম স্নুপিং। আর জড়িয়ে ধরে শুয়ে পড়াকে বলা স্নুগলিং।

এই বৈজ্ঞানিক পদ্ধতি অবলম্বন করেই মানুষের একাকিত্ব কাটাতে সাহায্য করছেন রবিন। তবে সঙ্গে একটা শর্তও রাখেন। আগেই তিনি গ্রাহককে জানিয়ে দেন যে সেশনের সময় তিনি পুরো পোশাকেই থাকবেন।

এসএইচ-২১/১৬/১৯ (অনলাইন ডেস্ক)