গর্ভবতী বান্ধবীর বার্তায় চমকালেন যুবক

প্রকাশিতঃ ফেব্রুয়ারী ১১, ২০১৯ আপডেটঃ ৪:৫১ অপরাহ্ন

যাকে বলে একেবারে আত্মারাম খাঁচাছাড়া! সেই অবস্থাই প্রেমিক যুবকের। বান্ধবীর পাঠানো ছবি এসে পৌঁছেছে ইনবক্সে। এক মাসের ঋতুস্রাব মিস করার পরেই এই ছবি। প্রেগন্যান্সি পরীক্ষার ফল পজিটিভ! কী সত্যিই কি তাই? ভ্যাবাচ্যাকা প্রেমিকের প্রতিক্রিয়া ভাইরাল ইন্টারনেট জুড়ে।

জানা গেছে, এই ঘটনা ক্যালিফোর্নিয়ার। বান্ধবীর পাঠানো ছবি দেখে যুবক চমকে উঠে তাকে তৎক্ষণাৎ মেসেজ করে জানতে চান, গর্ভ নিরোধক ব্যবস্থা নেওয়ার পরেও কেন এই পরিস্থিতি সৃষ্টি হয়েছে?

প্রেমিকের রিপ্লাই দেখে অবশ্য বেজায় মজা পান ওই যুবতী। তিনি আসলে পাঠিয়েছিলেন একটি থার্মোমিটারের ছবি। তাতে দেখা যাচ্ছে তার জ্বরের পরিমাপ। ১০০ ডিগ্রি জ্বরের পরিমাপ করা সেই থার্মোমিটারের ছবিকেই দেখে প্রেগন্যান্সি পরীক্ষার ফল ভেবেছিলেন প্রেমিক।

হয়তো চেহারা চরিত্রে প্রেগন্যান্সি কিটের মতো দেখতে হওয়াতেই এমন ভুল। পরে প্রেমিকা তার ভুল ধরিয়ে দেওয়াতে নিশ্চিন্ত হয়ে লম্বা মেসেজ পাঠান প্রেমিক মশাই।

প্রেমিকা তাদের কথোপকথনের প্রাথমিক কথোপকথনের সেই মজার মুহূর্তের স্ক্রিনশট শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। এরই মধ্যে ১ লক্ষ ৭৫ হাজারেরও বেশি লাইক পড়েছে টুইটটিতে। রিটুইট হয়েছে ৩০ হাজারেরও বেশি।

এসএইচ-১১/১১/১৯ (অনলাইন ডেস্ক)