১৫ বছরেই বিয়ের সখ

১৫ বছরেই বিয়ের

বয়ফ্রেন্ডকে বিয়ে করার জন্য বাড়ি থেকে পালাল এক কিশোরী। কিন্তু মাঝ রাস্তাতেই ঘটল তার সঙ্গে ভয়ানক কান্ড।

বয়স মাত্র ১৫ বছর। ইচ্ছা ছিল বাড়ি থেকে পালিয়ে বয়ফ্রেন্ডকে বিয়ে করবে। সেই সিদ্ধান্তেই বাড়ি থেকে পালাল এক কিশোরী। কিন্তু মাঝ রাস্তাতেই ঘটল তার সঙ্গে ভয়ানক কান্ড।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ওই কিশোরী লুধিয়ানার বাসিন্দা। কয়েক মাস আগে দিল্লির বাসিন্দা এক যুবক ওই কিশোরীর পাড়াতে আসেন। সেখান থেকেই কিশোরীর সঙ্গে যুবকের আলাপ হয়। বন্ধুত্ব থেকে শুরু হয় প্রেমের সম্পর্ক। ওই কিশোরীকে বিয়ের প্রতিশ্রুতি দেয় যুবকটি। কয়েক দিন আগে ওই যুবক দিল্লি ফিরে যায়। কিন্তু তার কাছে যাওয়ার জন্য উদগ্রীব হয়ে যায় ওই কিশোরী।

পুলিশের কাছে ওই কিশোরী জানিয়েছে, ফেব্রুয়ারির ৩ তারিখ বাড়ি থেকে দেড় হাজার টাকা চুরি করে পালায় সে। প্রথমে, ট্রেনে করে ফিরোজপুরে যায়। সেখানে একটি আশ্রমে এক রাত কাটানোর পরে ফের ট্রেনে চেপে অমৃতসর যায় ওই কিশোরী।

অমৃতসর পৌঁছনোর পরে ওই কিশোরী ট্রেনের বিষয়ে খোঁজখবর শুরু করে। তখন সাহিব সিংহ নামে স্থানীয় এক অটোচালক তাকে জানায় পরের দিন সকালে ট্রেন। রাতে থাকার জন্য কাছেই একটা হোটেল আছে বলে জানায় সাহিব। ওই অটোচালকের কথায় বিশ্বাস করে সেই হোটেলে ওঠে ওই কিশোরী।

কিন্তু মাঝ রাতেই কিশোরীর ঘরে জবরদস্তি ঢুকে পড়ে সাহিব ও তার এক বন্ধু। অভিযোগ, দু’জন মিলে ধর্ষণ করে ওই কিশোরীকে।

পরের দিন সকালে ওই কিশোরীকে লুধিয়ানার একটি বাসে তুলে দেয় অভিযুক্তরা। কাউকে কিছু জানালে ফল ভাল হবে না, বলেও হুমকি দেয় তারা। বাড়ি ফিরে ওই কিশোরী পরিবারকে সমস্ত ঘটনা খুলে বলে। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরএম-০৫/১২/০২ (অনলাইন ডেস্ক, তথ্যসূত্র: এবেলা)