স্টেশনে ঢুকল ভূতুড়ে ট্রেন, ছড়াল আতঙ্ক! (ভিডিও)

স্টেশনে ঢুকল ভূতুড়ে

ভূতের আদৌ কোনও অস্তিত্ব রয়েছে নাকি নেই, এ নিয়ে আলোচনা শুরু হলে শেষ হতেই চায় না। গল্পের বইতে পড়ে কিংবা সিনেমা দেখে অনেকেরই বিশ্বাস কোনো প্রাণী ছাড়া ভূত হওয়া সম্ভব নয়। সে হতে পারে কোনও মানুষ কিংবা পশু।

কিন্তু সম্প্রতি ভাইরাল হওয়া একটি সিসিটিভি ফুটেজ দেখলেই বদলে যেতে পারে আপনার সেই চিন্তা। কে বলতে পারে এই ফুটেজটি দেখে হয়তো আপনিও বিশ্বাস করতে শুরু করবেন ভূতের অস্তিত্ব রয়েছে৷

চীনের একটি স্টেশন বাউতো। যাত্রীদের সংখ্যা ওই স্টেশনে যে খুব কম তা আপনি বলতে পারবেন না। দিনের গুরুত্বপূর্ণ সময়ে বহু যাত্রী এই স্টেশন থেকে ট্রেন ধরেন। এই স্টেশনেই গত বছরের ১০ মার্চ সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখছিলেন এক কর্মী৷।

প্রায় দু’মিনিটের ওই ভিডিও দেখে হাড়হিম হয়ে গিয়েছিল তার৷ রেলকর্মীর দাবি, তিনি ওই সিসিটিভি ফুটেজে দেখেছেন একটি ট্রেন স্টেশনে ঢুকছে৷ তবে সেটিকে ট্রেনের ছায়া বললেও চলে৷ কিছুক্ষণ দাঁড়িয়েও ছিল ট্রেনটি। যাত্রীদের ওঠানামার জন্য সাধারণত ট্রেন যতক্ষণ দাঁড়ায়, ততক্ষণই স্টেশনে দাঁড়িয়েছিল ভুতুড়ে ট্রেন।

এরপর আবারও ট্রেনটি চলতে শুরু করে৷ এই দৃশ্য দেখার পরই রীতিমতো শিউড়ে উঠেছেন রেলকর্মী। তাঁর দাবি, দীর্ঘ কর্মজীবনে এই প্রথমবার নাকি এমন সিসিটিভি ফুটেজে ভুতুড়ে ট্রেন দেখা গেল।

গত বছরের এই সিসিটিভি ফুটেজটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়। নেটদুনিয়ায় তা ভাইরাল হতে বেশি সময় লাগেনি। ভূতুড়ে ট্রেনের ভাইরাল সিসিটিভি ফুটেজ যে দেখছেন সেই আঁতকে উঠেছেন। সত্যিই যে এমন ঘটনাও ঘটতে পারে তা বিশ্বাস করতে গিয়ে অবাক হচ্ছেন অনেকেই।

কেউ কেউ যদিও এই ফুটেজটির সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন। যদিও বিশেষজ্ঞদের দাবি, খতিয়ে না দেখে কোনো ঘটনাকেই সত্যি অথবা মিথ্যা বলার কোনও কারণ নেই। ভুতুড়ে ট্রেন আদতে সত্যি হোক বা মিথ্যা, সোশ্যাল সাইটে আপলোডের পর তা নেটিজেনদের আলোচনার বিষয়বস্ত হয়ে উঠেছে।

https://youtu.be/7BGIEo9LYmg

আরএম-০৬/১৬/০২ (অনলাইন ডেস্ক)