গুলি ভরা পিস্তল নিয়ে সেক্স গেম, প্রাণ গেলো প্রেমিকার

মাত্র দুই সপ্তাহের প্রেম। তাজা বুলেট লোড করাসহ পিস্তল নিয়ে সেক্স গেমে মত্ত হয়েছিলো প্রেমিক-প্রেমিকা। এক পর্যায়ে অনাকাঙ্খিতভাবে পিস্তল থেকে বুলেট বেড়িয়ে গিয়ে মৃত্যু হয় প্রেমিকার।

ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্টের ফ্লোরিডার ভালরিকোতে। ২৪ বছর বয়সী পালমোয়া উইলিয়ামসের মৃতদেহ পাওয়া যায় তার প্রেমিক অ্যান্ড্রু শিনল্টের (২৩) শয়নকক্ষে।

এ ঘটনার পর হত্যার অভিযোগে প্রেমিক অ্যান্ড্রু শিনল্টের জেল হয়েছে। তবে ৫০ হাজার ডলারের খরচ করে জামিনে আছেন তিনি।

শিনল্টের জানান, তিনি এবং প্রেমিকা যৌন উত্তেজনা ও উপভোগের জন্যে একটি কিউ ৯এমএম হ্যান্ডগান ব্যবহার করছিলেন। তবে এমন কর্মকাণ্ড এটাই প্রথম নয়।

এক পর্যায়ে দুজনের দেহ এক হয়ে যায়। তারা দুজনকে জড়িয়ে ধরে ছিলে এবং মাঝে পড়ে যায় পিস্তলটি। ওই সময়টিতে তাদের দুজনের দেহেই পোশাক ছিল এবং বিছানার এক কোণায় বসেছিলেন।

এক হলফনামায় তিনি উল্লেখ করেছেন, পিস্তলের ট্রিগার কয়েকবারই চাপা হয়েছিল এবং তা ক্লিকও করে। কিন্তু যখন দুজন জড়িয়ে ধরে দুজনের দেহে হাত বুলিয়ে দিচ্ছিলেন তখন পিস্তলের সেফটি অন করা ছিল।

অর্থাৎ, তখন ট্রিগারে চাপ দিলেও গুলি বেরোবে না। এক পর্যায়ে তিনি মেয়েটির বুকে পিস্তল ধরে ট্রিগারে চাপ দেন। তখনই গুলি বেরিয়ে যায়। পরে তিনি তার বাবা-মাকে ডাকেন। তারা ওই সময় সিঁড়ির নিচেই ছিলেন। এছাড়া এ ঘটনাটি ঘটার ঘণ্টা দুয়েক আগে শিনল্ট মেথামফেটামাইন মাদক গ্রহণ করেছিলেন।

এসএইচ-১৮/০৯/১৯ (অনলাইন ডেস্ক)