টিকটকে নেচে চাকরি হারানো সেই নারী পুলিশের গানের ভিডিও ভাইরাল

প্রকাশিতঃ সেপ্টেম্বর ৩, ২০১৯ আপডেটঃ ৮:০৬ অপরাহ্ন

ভারতের গুজরাট রাজ্য পুলিশের যে নারী সদস্য টিকটক ভিডিও বানানোর কারণে বহিষ্কৃত হয়েছিলেন, তিনি সম্প্রতি একটি মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন। সেই গানের ভিডিও এখন ভাইরাল। সদ্য প্রকাশিত ওই মিউজিক ভিডিওর শিরোনাম দেয়া হয়েছে ‘টিকটক নি দিওয়ানি’ অর্থাৎ টিকটকপাগল।

গুজরাটের মেহসানা জেলার লগ্নজ পুলিশ স্টেশনে কর্মরত ছিলেন তিনি। তার নাম অর্পিতা চৌধুরী। তার মিউজিক ভিডিওটি প্রকাশিত হয়েছে গুজরাটি ভাষায়। পদচ্যুত ওই নারী পুলিশের টিকটক ভিডিওটি গত ১০ জুলাই ভাইরাল হয়।

মিউজিক ভিডিওটিতে কণ্ঠ দিয়েছেন গুজরাটের জনপ্রিয় গায়ক জিঙ্গেস কুমার। গত ২৮ আগস্ট সেটি প্রকাশ হয়। যার মাধ্যমে পদচ্যুত ওই নারী পুলিশের নাম এখন ভারতের সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে উচ্চারিত হচ্ছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, অর্পিতা চৌধুরী একটি কুকুরের সঙ্গে খেলা করছেন। প্রতিবেশী একজনকে চুমু দিচ্ছেন এমনকি ব্রাশ দিয়ে অন্যের দাঁত পরিস্কার করে দিচ্ছেন। আর গানের কথাগুলো এরকম, ‘টিকটক পাগল এই নারীর দিকে তাঁকাও/ যে তোমাকে তার বাস্তবতা ব্যখ্যা করছে।’

গানটির সুর করেছেন ময়ুর নাদিয়া আর গানের কথা মানু রাবারির। প্রকাশিত হওয়ার পর ভিডিওটি দেখেছে ২৫ লাখেরও বেশি মানুষ। মনে করা হচ্ছে, বহিস্কৃত ওই নারী পুলিশ মিউজিক ইন্ড্রাস্টিতে এর মাধ্যমে নিজের জায়গা করে নিলেন। তবে এ নিয়ে গুজরাট পুলিশ এখনও কোনো মন্তব্য করেনি।

এসএইচ-২০/০৩/১৯ (অনলাইন ডেস্ক)