নিজের থেকে ৫৭ বছরের বড় বৃদ্ধাকে বিয়ে করলেন তরুণ যুবক

প্রকাশিতঃ অক্টোবর ৪, ২০১৯ আপডেটঃ ৩:০৩ অপরাহ্ন

২৪ বছর বয়সী এক যুবক বিয়ে করলো ৮১ বছরের এক বৃদ্ধাকে। ইউক্রেনের ভিনিটসা শহরের বেভক্কা গ্রামে এমন ঘটনা ঘটেছে। এমন বিয়ের ঘটনায় স্থানীয়ভাবে ব্যাপক আলোচনার সৃষ্টি হয়েছে। ৫৭ বছরের বড় বৃদ্ধাকে কেন বিয়ে করলেন সেই যুবক জনমনে এখন এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। খবর ডেইলি মেইলের।

আলেকজান্ডার কন্ড্রাত্যুক অশীতিপর বিয়ে করেছেন জিনেদা ইল্লারিওনোভনাকে। সম্পর্কে তারা চাচাতো ভাই-বোন। বিয়ের কারণ খুঁজতে গিয়ে বেরিয়ে বেরিয়ে এসেছে ভিন্ন তথ্য।

জানা গেছে, দেশটিতে ১৮ থেকে ২৬ বছর বয়সী শারীরিকভাবে সক্ষম পুরুষদের সামরিক বাহিনীতে যোগ দেয়া বাধ্যতামূলক। তবে কেউ যদি প্রতিবন্ধী স্ত্রীর দেখাশোনা করে, তবে চাকরি থেকে তাকে অব্যাহতি দেয়া হয়। আর এমন আইনের সুযোগটি কাজে লাগাতেই নিজের বৃদ্ধা প্রতিবন্ধী চাচাতো বোনকে বিয়ে করে ওই যুবক দাবি প্রতিবেশীদের।

বিয়ের এই কারণটি অস্বীকার করে আলেকজান্ডার বলেন, গভীর ভালোবাসা থেকেই বৃদ্ধা জিনেদা ইল্লারিওনোভনাকে বিয়ে করেছি। বৃদ্ধাকে দেখভাল করতে তাকে স্ত্রী হিসেবে গ্রহণ করেছেন তিনি।

এ বিষয়ে দেশটির আইনজীবী রোমান করচেনিয়ক জানিয়েছেন, সামরিক বাহিনীতে যোগ না দেয়ার জন্য উদ্দেশ্যপ্রণোদিতভাবে আলেকজান্ডার এ বিয়ে করেছে কি না তা খতিয়ে দেখা হবে।

এসএইচ-০২/০৪/১৯ (অনলাইন ডেস্ক)