যৌন সম্পর্ক স্থাপনে সব পেশার চেয়ে কৃষকরা এগিয়ে

সেক্স বা যৌনতা হচ্ছে পৃথিবীর সবচেয়ে পুরোনো, এবং সার্বজনীন একটি ব্যাপার। অন্য সব পেশার চেয়ে কৃষকরা সবচেয়ে বেশি যৌন সম্পর্ক স্থাপন করেন। সম্প্রতি যুক্তরাজ্যের একটি প্রতিষ্ঠানের করা গবেষণায় এ তথ্য উঠে এসেছে।ওই গবেষণার নমুনায় অংশ নেওয়া দুই হাজার জনের মধ্যে ৬৭ শতাংশ কৃষক বলেছেন, তাদের বিছানায় পারফরমেন্স অবিশ্বাস্য রকমের।

যুক্তরাজ্যের সেক্স টয় তৈরির প্রতিষ্ঠান লিলো এ ব্যাপারে গবেষণার জন্য দুই হাজার জনের কাছে তাদের যৌনতার ব্যাপারে জানতে চায়। তাদের মধ্যে ৩৩ শতাংশ কৃষক জানিয়েছেন, দিনে অন্তত একবার তারা যৌন সম্পর্ক স্থাপন করেন।

স্থপতিদের মধ্যে ২৩ শতাংশ দিনে অন্তত একবার যৌন সম্পর্ক স্থাপন করেন। নাপিতদের ১৭ শতাংশ বলেছেন, দিনে অন্তত একবার যৌন সম্পর্ক স্থাপন করেন তারা।

তবে ৬৭ শতাংশ কৃষক বলেছেন, বিছানায় তাদের পারফরমেন্স অবিশ্বাস্য রকমের। লিলো প্রতিষ্ঠানের কর্মকর্তা কেট ময়লে বলেন, কোনো পেশার মানুষদের যেমন অনেক বিষয়ে মিল থাকে, তেমনি এসব ব্যাপারে অনেক মিল রয়েছে। আবার পেশার কারণে মানুষের যৌনতা এবং যৌনজীবনে প্রভাব পড়ছে।

তিনি আরো বলেন, অন্য যে কোনো পেশার তুলনায় কৃষদের শারীরিক পরিশ্রম বেশি হয়। সে কারণে তার একটা প্রভাব পড়ে। কাজের পরিবেশের প্রভাব পড়ে যাপিত জীবনে। এমনকি সেটা যৌনতার বিষয়ও নির্ধারণ করে দেয়।

এসএইচ-২৩/০৪/১৯ (অনলাইন ডেস্ক)