গঙ্গা ঘাটে হোঁচট খেয়ে পড়ে গেলেন মোদী

প্রকাশিতঃ ডিসেম্বর ১৪, ২০১৯ আপডেটঃ ৭:১৭ অপরাহ্ন

নাগরিকত্ব সংশোধনী বিলের প্রতিবাদে যখন আসামসহ ভারতজুড়ে প্রতিবাদ বিক্ষোভ চলছে। এমন সময়ে গঙ্গা নদীর পাড়ে একটি প্রকল্প দেখতে গিয়ে হোঁচট খেয়ে পড়ে গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

শনিবার কানপুরের গঙ্গা ঘাটে ‘নমামী গঙ্গে’ প্রজেক্টের দেখভাল করতে গিয়ে মোদি হোঁচট খেয়ে পড়ে যান। যার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা যায়, ঘাটের সিঁড়ি দিয়ে ওঠার সময় হঠাৎ হোঁচট খেয়ে পড়ে যান ভারতের প্রধানমন্ত্রী। সঙ্গে সঙ্গে পাশে থাকা দেহরক্ষীরা টেনে তোলেন তাকে।

এর আগে, সকালে বহুল প্রত্যাশিত ‘নামামি গঙ্গে প্রকল্প’ দেখতে কানপুর পৌঁছান নরেন্দ্র মোদী। সেখানে প্রকল্পের শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন তিনি। পরে প্রকল্প এলাকা পরিদর্শনে গিয়ে পা পিছলে পড়ে যান এই বিজেপি নেতা।

মোদীর সঙ্গেই সেখানে উপস্থিত ছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী ত্রিবেন্দ্র সিং রাওয়াত এবং বিহারের উপমুখ্যমন্ত্রী সুশীল মোদী।

এদিকে নরেন্দ্র মোদীর পড়ে যাওয়ার ঘটনাতে নেটদুনিয়ায় শুরু হয়ে গিয়েছে বিস্তর বিতর্ক। প্রধানমন্ত্রী মোদীকে বেনজির আক্রমণ করেছেন নেটপাড়ার মানুষজন। কেউ বলছেন, ‘পতনের এই শুরু।’

এসএইচ-২৬/১৪/১৯ (অনলাইন ডেস্ক)