ঘুরে বেরিয়ে পার্টি করলেই আয় ১৬ লাখ টাকা

প্রকাশিতঃ জানুয়ারী ২১, ২০২০ আপডেটঃ ৪:১৬ অপরাহ্ন

অনেকেই ঘুরে বেড়াতে ভালোবাসেন। আবার কেউ হয়তো টাকার অভাবে ঘুরতে যেতে পারেন না। এমন লোকজনের জন্য সুখবর। আপনার পছন্দ মতো কাজের অফার দিচ্ছে যুক্তরাজ্যভিত্তিক সংস্থা গোহেন।

শুধু ঘুরে বেড়ানোর খরচই নয় বরং সাথে বেতনও দেবে সংস্থাটি। এই কাজের মাইনে শুনলে চমকে যাবেন আপনি। প্রতি মাসে আপনার অ্যাকাউন্টে ঢুকবে ১৬ লাখ টাকা। এখানেই শেষ নয়। আপনার ঘুরে বেড়ানো, পার্টি করার খরচও বহন করবে সংস্থাটি।

সারাক্ষণ দেশ-বিদেশে ঘুরে বেড়ানোর ইচ্ছা আর বিভিন্ন ক্লাবে পার্টি করা ওই চাকরির ন্যূনতম যোগ্যতা! তাহলে আপনিও দেখবেন নাকি একবার চেষ্টা করে?

এই কাজের ক্ষেত্রে চাকরিপ্রার্থীকে নববধূর পার্টির আয়োজনও করতে হবে। পরিকল্পনা করতে হবে তাদের বিশেষ দিনটিকে আরও বিশেষ করে তোলার। তবে সব থেকে হাঁফ ছাড়ার মতো ব্যাপার হচ্ছে এই কাজের জন্য ভারী ডিগ্রির প্রযোজন নেই।

অর্থাৎ, লেখাপড়া কম হলেও মাসে ১৬ লাখ টাকা আয় করতে পারবেন হাসতে হাসতে। শুধু আপনার মানসিকতা হতে হবে ‘আভি তো পার্টি শুরু হুয়ি হে’ কিংবা ‘পার্টি তো বানতা হে’। অর্থাৎ সব সময়ই পার্টি করার মুডে থাকতে হবে।

এমন সুখের চাকরি সম্বন্ধে চাকরিদাতা স্টিভ রোডি জানিয়েছেন, এই সংস্থা বিয়ের কনের পার্টির আয়োজন করার জন্য বিখ্যাত। তাই আমরা চাইছি এমন চাকরিপ্রার্থী যিনি নিজেও পার্টি পছন্দ করেন। তাহলে তিনি বুঝবে নতুন ধরনের পার্টির স্টাইল। তার অভিজ্ঞতা আমাদের সংস্থাকে আরও সমৃদ্ধ করবে। আমরা এগিয়ে থাকব অন্য সংস্থার থেকে।

এমন পছন্দ মতো কাজের জন্য মাসে ১৬ লাখ টাকা মাইনে দেবে সংস্থাটি। বাড়তি পাওনা, আপনার সব খরচ বহন করবে তারা। আগ্রহী থাকলে ওই সংস্থার সঙ্গে যোগাযোগ করুন।

এসএইচ-১৭/২১/২০ (অনলাইন ডেস্ক)