মোটরসাইকেল চালাতে চালাতেই গোসল! (ভিডিও)

সোশ্যাল মিডিয়ায় এমন কিছু ভিডিও সামনে আসে যা দেখলে আপনার মনে হতে পারে এটাও সম্ভব। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। মোটরসাইকেল চালাতে চালাতেই গোসল সারছেন দুই যুবক।

ভিয়েতনামের দুই যুবক মোটরসাইকেল চালাতে চালাতেই গোসল করে নিলেন। ভিডিওটি ফেসবুকে আপলোড হওয়ার পর তা এখন ভাইরাল।

ভিডিওতে দেখা যাচ্ছে, দুই ব্যক্তি খালি গায়ে মোটরসাইকেল চালাচ্ছেন। তাদের মাঝে সিটের উপর রাখা একটি পানির বালতি। সেখান থেকে পানি নিয়ে তারা মোটরসাইকেল চালাতে চালাতেই গোসল সেরে নিচ্ছেন।

শুধু নাম মাত্র গোসল নয়, তারা রীতিমতো শ্যাম্পুও করছেন। পেছনে বসা ব্যক্তি চালককে পানি, শ্যাম্পু দিয়ে গোসল করিয়ে দিচ্ছেন। চোখে শ্যাম্পু চলে আসছে তাকে হাত দিয়ে মুছেই মোটরসাইকেল চালিয়ে যাচ্ছেন।

ভিডিওটি ভিয়েতনামে বিন ডুওং প্রদেশের ডাউ টিয়েং-এ করা হয়েছে। অন্য একটি মোটরসাইকেল বা গাড়ি থেকে এই দুই ব্যক্তিকে ফলো করতে করতে ভিডিওটি ধারণ করা হয়েছে।

ভিডিওটি ফেসবুকে আপলোড হতেই ভাইরাল। পরে ঘটনাটি নজরে আসে পুলিশেরও। খুঁজতে থাকে এই দুই কীর্তিমানকে। মোটরসাইকেলের নম্বর প্লেট থেকে খুঁজে বের করা হয় তার মালিককে।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, গত বুধবার হুয়ান থান খানকে পুলিশ ডেকে পাঠায়। মোটরসাইকেলটি তারই ছিল, তিনিই সেটি চালাচ্ছিলেন। দ্বিতীয় যে ব্যক্তি ছিলেন তার নাম প্রকাশ করা হয়নি। পুলিশ তাদের ভিয়েতনামি মুদ্রায় ৩২ লাখ ডং জরিমানা করে।

https://youtu.be/xFk1kFR_GoE

এসএইচ-০৭/২৭/২০ (অনলাইন ডেস্ক)