বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শতাধিক নারীর সঙ্গে প্রতারণা!

ভারতে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শতাধিক নারীর সঙ্গে প্রতারণা করেছেন ৩৫ বছরের এক ব্যক্তি। শুক্রবার অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। খবর এনডিটিভির।

খবরে বলা হয়, ফারহান তাসীর খান নামে অভিযুক্ত ব্যক্তি ওড়িষার কিওনঝর জেলার বাসিন্দা। গত মার্চে অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সাইন্সের (এআইআইএমএস) কর্মরত এক নারী চিকিৎসকের অভিযোগের ভিত্তিতে মধ্য দিল্লির পাহাড়গঞ্জ থেকে ফারহানকে গ্রেফতার করা হয়।

অভিযোগের বিষয়ে ওই নারী বলেন, তাসীর খানের সঙ্গে একটি বিয়ের ওয়েব সাইটে প্রথম কথা হয়, সেখানে খান নিজেকে অবিবাহিত এবং অনাথ হিসেবে পরিচয় দেন। তাসীর খান তাকে বলেন, তিনি ইঞ্জিনিয়ারিংয়ে পড়েছেন, এমবিএ করেছেন এবং ব্যবসা করতেন।

দিল্লি পুলিশের এক কর্মকর্তা এনডিটিভিকে বলেন, বিয়ের অজুহাতে এবং ব্যবসা প্রসার করতে হবে এই দাবিতে তাসীর খান নারী চিকিৎসকের কাছে ১৫ লাখ টাকা নিয়েছেন বলে অভিযোগ করেছেন।

দিল্লির ডেপুটি পুলিশ কমিশনার বেনিতা মেরি বলেন, তদন্তের সময় পুলিশ খুঁজে পান, তাসীর খান বিয়ের সাইটে অনেক আইডি খুলেছিলেন এবং উত্তর প্রদেশ, বিহার, পশ্চিমবঙ্গ, গুজরাট, দিল্লি, মুম্বাই, উড়িষ্যা, কর্নাটক ছাড়াও অন্যান্য রাজ্যের নারীদের সঙ্গে বন্ধুত্ব পাতান।

তিনি আরও বলেন, তাসীরকে কলকাতা থেকে ট্র্যাক করা হয়েছিল এবং অবশেষে বৃহস্পতিবার পাহাড়গঞ্জের একটি হোটেল থেকে গ্রেফতার করা হয়।

পুলিশ এক বিবৃতিতে জানায়, তাসীর নারীদের প্রভাবিত করার জন্য একটি ভিভিআইপি রেজিস্ট্রেশন নম্বরসহ একটি উচ্চমানের গাড়ি দেখাতেন এবং দাবি করতেন তিনি এটির মালিক। তবে বাস্তবে সেটি ছিল তার এক আত্মীয়ের গাড়ি।

এ বিষয়ে ডেপুটি কমিশনার বলেন, তাসীর এক শহর থেকে আরেক শহরে যেতেন এবং নারীদের সঙ্গে ভিডিওকলে যোগাযোগ করতেন এবং ভান ধরতেন তিনি ধনী। তিনি নারীদের বলতেন তার বার্ষিক আয় ৩০ থেকে ৪০ লাখ টাকা।

জানা যায়, তাসীর খান বিবাহিত। তার তিন বছরের এক মেয়ে আছে। এ ছাড়া তার পরিবারে বাবা ও এক বোন রয়েছে।

এসএইচ-২২/১৩/২২ (অনলাইন ডেস্ক)