বাইক নিয়ে বিশ্ব ভ্রমণে অজিত কুমার

ভারতের তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা অজিত কুমার। তবে ভক্তদের কাছে তিনি থালা অজিত হিসেবেই পরিচিত। এদিকে সিনেমার পাশাপাশি মোটরসাইকেলের ব্যাপারে শখ রয়েছে এ অভিনেতার।

তিনি একজন পেশাদার রেসারও। এবার মোটরসাইকেল নিয়ে বিশ্ব ভ্রমণে বেরিয়েছেন তিনি। এর আগেই ইউরোপ, আমেরিকা ও আফ্রিকা ভ্রমণের কথা জানিয়েছিলেন এ তারকা। বর্তমানে ইউরোপের পথে পথে ঘুরে বেড়াচ্ছেন পর্দার এই নায়ক।

মোটরসাইকেল নিয়ে বিশ্ব ভ্রমণের অংশ হিসেবে অজিত এখন যুক্তরাজ্যে রয়েছেন। সেখান থেকে তোলা ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে—অজিতের পরনে রেসিং পোশাক। বিএমডাব্লিউ আর ১২০০জিএস মোটরসাইকেলে চড়ে ভ্রমণ করছেন তিনি। এই মোটরসাইকেলের মূল্য প্রায় ২৫ লাখ রুপি। ইউরো টানেল ট্রেনে তোলা এসব ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

এ অভিনেতা সিনেমার পাশাপাশি ভারতের মুম্বাই, চেন্নাই এবং দিল্লিতে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন। এছাড়া রেসারদের আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশগ্রহণহারীও বটে। জার্মানি এবং মালেয়েশিয়াসহ তিনি বিভিন্ন দেশে বাইকের প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন।
আরও পড়ুন: ট্রেলারেই ঝড় তুলল ‘সাবাস মিঠু’

থালা অজিত অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ভালিমাই’। গত ২৪ ফেব্রুয়ারি মুক্তি পায় এটি। বক্স অফিসে দারুণ সাড়া ফেলে সিনেমাটি। এইচ বিনোদ পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করেন, হুমা কুরেশি, কার্তিকেয়া গুমানকোন্ডা ছাড়াও আরো অনেকে। অজিতের পরবর্তী সিনেমা ‘একে৬১’। এটিও পরিচালনা করবেন এইচ বিনোদ। যুক্তরাজ্য থেকে ফিরে আগামী মাসে সিনেমাটির শুটিংয়ে অংশ নেবেন অজিত।

এসএইচ-০৬/২০/২২ (অনলাইন ডেস্ক)