মদে ভর্তি বিশেষ ধরনের জুতা বাজারে!

সম্প্রতি এক অভিনব জুতা বাজারে এসেছে। জুতাটি অবশ্য সুরাপ্রেমীদের জন্য। যারা উৎসব বা আনন্দে মদ বা বিয়ারের গ্লাস হাতে তুলে নেন, তারা এবার মজেছেন এই বিশেষ জুতার ফ্যাশনে।

বিয়ার ভর্তি বিশেষ ধরনের এই জুতা বাজারে আসতেই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। জুতাটিকে অনেকে বলছেন পাতার আকৃতির ব্যাগের মতো আবার অনেকে বলছেন, দেখতে অনেকটাই স্যান্ডউইচের মতো।

‘বিয়ার স্নিকার্স’ নামে এই বিশেষ জুতাকে হাতে পাওয়ার জন্য অনেকে মরিয়া হয়ে উঠেছেন। কেননা, জুতাতেই এবার পাওয়া যাবে রঙিন বিয়ার। এই জুতার বিশেষত্ব হলো, স্নিকার্সের সোলটি স্বচ্ছ নলের মতো দেখতে। আর এই অংশতেই ভরা রয়েছে রঙিন বিয়ার।

জুতায় রাখা এই রঙিন বিয়ার বা মদের বোতল খোলার জন্য জুতার সঙ্গেই জুড়ে দেয়া হয়েছে একটি ওপেনার। তবে জুতাটি সবসময় ব্যবহারের জন্য মোটেও উপযোগী নয়। শুধু ফ্যাশনের সংজ্ঞা বদলে দিতে এমন জুতা তৈরি করা হয়েছে।

বিদেশি পোশাক বিপণন সংস্থার এমন অভিনব ফ্যাশন এবারই প্রথম নয়। প্রায়ই বাজারে এমন নতুন চমকপ্রদ জিনিস বাজারে আনতে পছন্দ করে আন্তর্জাতিক ফ্যাশন হাউসগুলো। এবার বিয়ারের এই অভিনব জুতাটি বাজারে এসেছে বিয়ার সংস্থা ‘হেইনিকেন’ এবং জুতো নির্মাণকারী সংস্থা ‘ডমিনিক সিয়ামব্রোন’-এর যৌথ উদ্যোগে।

এসএইচ-০৫/২৩/২২ (অনলাইন ডেস্ক)