ঈশ্বরের প্রতি টান হার মানল যৌনতার আকর্ষণের কাছে

কেরিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় পর্ন দুনিয়া থেকে বিদায় নিয়েছিলেন এক তারকা। ক্রিসি আউটলে নামের ওই পর্ন অভিনেত্রী যৌন পেশা ছেড়ে ঈশ্বরসাধনায় মন দিয়েছিলেন। নিকোল মিশেল কিন্তু ঠিক তাঁর উলটো। ধর্মের বাঁধাবাঁধি জীবন নয়, বরং যৌন উত্তেজনার আগুন পোহানোই তাঁর কাছে পছন্দের। আর সেই কারণেই চার্চের জীবন ছেড়ে আপাতত যৌন ভিডিও বানানোকেই পেশা হিসেবে বেছে নিয়েছেন ক্যালিফোর্নিয়ার এই তরুণী।

আসলে ধর্মপ্রাণ একটি পরিবারে বেড়ে উঠেছিলেন নিকোল। ফলে প্রাথমিকভাবে তিনিও গতানুগতিক জীবনেরই স্বপ্ন দেখতেন। কিন্তু পরবর্তীকালে তিনি বুঝতে পারেন, আসলে তাঁর যৌন জীবন, চাওয়া পাওয়াগুলো আর পাঁচজনের সঙ্গে মেলে না। এদিকে ততদিনে তিনি চার্চের যাজক হিসেবে নিজের পেশা বেছে নিয়েছেন। কিন্তু সেখানকার কড়াকড়ি তাঁকে ক্রমশ বিরক্ত করে তুলছিল।

তাঁর মতে, ধর্ম আসলে মেয়েদের নিয়ন্ত্রণে রাখতে চায়। তৎকালীন স্বামীর থেকেও নিজের ভাবনার অনুমোদন পেয়েছিলেন তিনি। যদিও পরে স্ত্রীর নতুন লাস্যময়ী রূপ, তাঁর উত্তেজনাপূর্ণ জীবন মেনে নিতে পারেননি তিনি। বিচ্ছেদ ঘটে যায় দুজনের।

কিন্তু ততদিনে চার্চের জীবন থেকে অন্যরকম একটা জীবন শুরু করার অনুপ্রেরণা পেয়ে গিয়েছেন নিকোল। যাজকের পেশা ছেড়ে বেছে নিয়েছেন মডেলের জীবন। নিত্যনতুন উত্তেজক ভিডিও বানিয়ে পর্ন সাইটে সেইসব ভিডিও পোস্ট করতে শুরু করেন তিনি। আর বিনিময়ে একইসঙ্গে জুটে যায় বিপুল অর্থ ও খ্যাতি।

যদিও এখনও নিজেকে আধ্যাত্মিক বলেই মনে করেন এই মডেল। তাঁর মতে, কেবল চার্চের নিয়ন্ত্রণেরই বিরোধিতা করেছেন তিনি। কিন্তু তা বলে যে ঈশ্বরের থেকে দূরে চলে গিয়েছেন তা কিন্তু নয়। ফলে সব মিলিয়ে নতুন পেশা নিয়ে সুখেই দিন কাটাচ্ছেন নিকোল মিশেল।

এসএইচ-০৮/০১/২৩ (অনলাইন ডেস্ক)