শখের জেরে যা ঘটেছিল পর্ন তারকার সঙ্গে

এক হাজারেরও বেশি পর্ন ছবিতে অভিনয় করেছেন তিনি। ক্যামেরার সামনে, সর্বসমক্ষে লিপ্ত হয়েছেন উদ্দাম যৌনতায়। কিন্তু সে তো পেশার খাতিরে। অস্ট্রেলিয়ার জনপ্রিয় পর্নস্টার অ্যাঞ্জেলা হোয়াইট জানিয়েছিলেন, পেশার খাতিরে তিনি যেসব যৌন দৃশ্যের শুটিং করেন, পরে সেসব পর্দায় দেখতে মোটেই ভাল লাগে না তাঁর। বরং বাস্তবের যৌনতার প্রতিই তাঁর বেশি আগ্রহ। তাই শুধু মানুষই নয়, ভিনগ্রহীদের সঙ্গে পর্যন্ত সঙ্গম করার ইচ্ছা প্রকাশ করেছিলেন তিনি। জানিয়েছিলেন, অভিজ্ঞতা সঞ্চয়ের জন্যই এমনটা করতে চান তিনি। নতুন অভিজ্ঞতার প্রতি এমন আকর্ষণ থেকেই হয়তো এক অনুরাগীর প্রস্তাবে সাড়া দিতে দ্বিধা করেননি এই পর্ন তারকা। কিন্তু ঠিক কী অভিজ্ঞতা হয়েছিল সেখানে?

এমনিতে পর্ন অভিনেত্রীদের যতই আশরীর চিনে নিন না কেন ভক্তরা, তা কিন্তু পর্দাতেই সীমাবদ্ধ। পর্দায় যাঁকে সম্পূর্ণ নিরাবরণ দেখেন, যাঁকে নিয়ে মনে মনে স্বপ্নের জাল বোনেন, বাস্তবে তাঁকে ছুঁয়ে দেখার উপায় নেই মোটেও।

কিন্তু খানিক অ্যাডভেঞ্চারের নেশাতেই সেইসব বিধিনিষেধ উড়িয়ে দিয়েছিলেন অ্যাঞ্জেলা হোয়াইট। এক অনুষ্ঠানে তাঁর সঙ্গে দেখা হয়েছিল এক ফরাসি যুবকের, যিনি পেশায় মডেল, আবার শিল্পীও। সেই যুবক তাঁকে নিজের ফোন নম্বর দিলেও, অ্যাঞ্জেলা তাঁর সঙ্গে যোগাযোগ করবেন বলে ভাবেননি মোটেই। কিন্তু একদিন হঠাৎ করেই খেয়ালের বশে তাঁকে ফোন করে বসেন অভিনেত্রী। দুজনের দেখাও হয়। সেখানে অভিনেত্রীর ছবি আঁকার প্রস্তাব দেন ওই শিল্পী।

শিল্পীর এই প্রস্তাবে সঙ্গে সঙ্গেই রাজি হয়ে যান অ্যাঞ্জেলা। টাইটানিক ছবিতে জ্যাক যেমন প্রেমিকা রোজের নগ্ন ছবি স্কেচ করেছিল, তাঁর সঙ্গেও তেমনই ঘটনা ঘটবে বলে আশা করেছিলেন অভিনেত্রী। কিন্তু বাস্তবে ঘটে তার উলটো কাণ্ড। ছবি আঁকা দূরে থাক, সঙ্গমেই মেতে ওঠেন যুগলে। কিন্তু সেই অভিজ্ঞতাও বিশেষ সুখের হয়নি। কারণ মিলনে লিপ্ত হলেও, কোনোরকম সুরক্ষার কথা ভাবেননি ওই ব্যক্তি।

তার উপরে অভিনেত্রীর সম্মতির তোয়াক্কা না করেই নিজের ফোনে তাঁদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি তোলারও চেষ্টা করেন তিনি। সব মিলিয়ে অনুরাগীর সঙ্গে আকস্মিক যৌনতায় লিপ্ত হওয়ার সিদ্ধান্ত নিয়ে বেশ আপশোশই করতে হয়েছিল অভিনেত্রীকে। আর সম্প্রতি রাখঢাক না করে সেই অভিজ্ঞতার কথাই ফাঁস করেছেন পর্ন তারকা।

এসএইচ-০৯/০১/২৩ (অনলাইন ডেস্ক)