নিজেই নিজের কপাল চেটে সেলিব্রিটি (ভিডিওসহ)

প্রকাশিতঃ ডিসেম্বর ৪, ২০১৮ আপডেটঃ ৪:১৪ অপরাহ্ন

কেউ কেউ পারেন, সবাই পারেন না। কিন্তু কেউ কেউ বড় জোর নিজের নাকে ঠেকাতে পারেন নিজের জিভ। আর তাতেই বন্ধুমহলে তাঁর কদর বাড়ে। আড্ডায়, জমায়েতে দেখাতে হয় সেই ট্রিক। কিন্তু তাঁরা এবার লজ্জায় মুখ লুকোবেন। কারণ, তাঁদের যাবতীয় ‘জিভবাজি’-র ছুট্টি করে দিয়েছেন নেপালের এক বাস চালক।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘মিরর’-এ প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, নেপালের উরলাবারির বাসিন্দা ৩৫ বছর বয়স্ক যাজ্ঞ বাহাদুর কাটুওয়াল এই মুহূর্তে কাঁপাচ্ছেন সোশ্যাল মিডিয়া। তাঁর ইউএসপি তাঁর লম্বা জিভ। যে কোনও মুহূর্তেই তিনি নিজের কপালে ঠেকাতে পারেন জিভ বা সাদা বাংলায় নিজের কপাল নিজেই চেটে দেখাতে পারন।

ভিডিও দেখুন

শুধু কপাল চাটা নয়, যাজ্ঞ বাহাদুর জিভ ও মুখমণ্ডল নিয়ে আরও অনেক কিছু করতে পারেন, যা সত্যিই বিস্ময়কর। যাজ্ঞ বাহাদুরের ধারণা, তিনি বিশ্বের দীর্ঘতম জিভের অধিকারী। কিন্তু এই বিষয়ে তেমন কোনও সমর্থন এখনও পাওয়া যায়নি।

যাজ্ঞ বাহাদুর স্কুল বাস চালান। স্কুলের বাচ্চারা ভয় পাবে বলেই তিনি তাদের সামনে জিভের খেলা দেখাতে চান না। তবে যদি কোনও হরর ছবিতে তিনি অভিনয়ের সুযোগ পান, তা হলে তাঁর মেকআপের কোনও প্রয়োজন নেই— এমনটাই মত যাজ্ঞ বাহাদুরের।

যাজ্ঞ বাহাদুর আশায় রয়েছেন, একদিন ‘গিনেস বুক অফ রেকর্ডস’-এ তাঁর নাম উঠবে।

আরএম-০৮/০৪/১২ (অনলাইন ডেস্ক)