আম্বানীর টাকায় অশ্লীলতা, সবাই হতবাক! (দেখুন ভিডিও)

আম্বানীর টাকায়

ভারতের সবচেয়ে ধনী ব্যবসায়ীর মেয়ের বিয়ে বলে কথা! গোটা দেশের তারকারা যে সেখানে মেলা বসাবেন, তা তো জানা কথাই। তবে গত ৮ ডিসেম্বর মুকেশ আম্বানী-নীতা আম্বানী চমকে দিয়েছেন তাদের একমাত্র মেয়ের প্রাক-বিয়েতে।

কে নেই সেখানে? উদয়পুরে আয়োজিত সঙ্গীত অনুষ্ঠানের মঞ্চে কখনও আগুন জ্বালাচ্ছেন শাহরুখ খান ও গৌরী খান। আবার কখনও নব দম্পতি নিক-প্রিয়ঙ্কা কেড়ে নিচ্ছেন পালের হাওয়া। কর্ণ জোহর আসর মাতিয়ে দিলেন ‘কভি খুশি কভি গম’ (২০০১)- এর গানের সঙ্গে নেচে। শুধু এই অনুষ্ঠানে যোগ দিতে উড়ে এসেছেন মার্কিন সচিব হিলারি ক্লিন্টন। সব মিলিয়ে চাঁদের হাট। তবে সন্ধেটা বদলে গেল মুহূর্তে।

মঞ্চে উঠে উদ্দাম শরীরী বিভঙ্গ ও মাদক গানে সকলকে মাতিয়ে দিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন গায়িকা বিয়ন্সে।

৩৭ বছর বয়সি বিয়ন্সে ‘নটি গার্ল’, ‘ক্রেজি ইন লাভ’, ‘পারফেক্ট’ এর মতো গান গেয়েছেন আসরে। তাঁর লাস্য তখন আগুন হয়ে জ্বলছে উদয়পুরের ওবেরয় উদয়ভিলা-য়।

দেখুন সেই ভিডিও

তবে শেষ হাসি হাসল বচ্চন পরিবার। ইশার বিয়েতে অ্যাশ-অভিষেকের নাচ ছাপিয়ে গিয়েছে সব কিছুকে। সেই ভিডিও ভাইরাল হতে সময় নেয়নি। ভিডিওতে দেখা যাচ্ছে, মনিরত্নমের ‘গুরু’ (২০০৭) সিনেমার ‘তেরে বিনা’ গানে নাচছেন এই দম্পতি।

দেখুন ভিডিও

প্রসঙ্গত, আগামী ১২ ডিসেম্বর গাঁটছড়া বাঁধতেচলেছেন ঈশা অম্বানী ও আনন্দ পিরামল। গোটা দেশ তাকিয়ে আছে, সেখানে আর কী কী ঘটে দেখতে।

আরএম-০৭/১১/১২ (অনলাইন ডেস্ক)