বিছানার পাশে হিস্ হিস্ শব্দ, উঁকি মারতেই একি হলো যুবতীর! (ভিডিওসহ)

বিছানার পাশে

বিছানায় শোয়ার পরেই পাশে কিছু একটা যেন আছে, টের পাচ্ছিলেন মহিলা। শেষে বিছানা থেকে উঠে লাইট জ্বালাতেই চক্ষু ছানাবড়া হয়ে গেল তাঁর।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি অস্ট্রেলিয়ার কুইন আইল্যান্ডের পোর্ট ডোগলাস এলাকায়। কয়েক দিন আগে ক্যাটজানা শোয়ের নামে এক মহিলা রাতে নিজের বাড়িতে শুতে যান। কিন্তু কিছুক্ষণ পরেই ঘটে বিপত্তি।

জানা গিয়েছে, রাতে বিছানায় শোয়ার পর থেকেই নিজের পাশে ঠান্ডা কিছু একটা আছে বলে টের পাচ্ছিলেন তিনি। শেষে অস্বস্তি কাটাতে বিছানা থেকে উঠে লাইট জানান। তার পরেই তিনি দেখেন বিশালাকৃতি একটি ময়াল সাপ তাঁর বিছানার উপর উঠে আসছে।

দেখুন ভিডিও—

এর পরেই একটি লাঠি নিয়ে ময়াল সাপটিকে বালতির মধ্যে ঢুকিয়ে দেন। খবর দেওয়া হয় স্থানীয় বন দফতরে। সেখানকার কর্মীরা এসে সাপটিকে উদ্ধার করে নিয়ে যান।

জানা গিয়েছে, সাপটি লম্বায় প্রায় ৪ মিটার। ময়াল সাপটি ওই মহিলাকে গিলে খেতেই তাঁর বিছানায় উঠে আসছিল বলে ধারণা বিশেষজ্ঞদের। সতর্ক ছিলেন বলেই এক্ষেত্রে বেঁচে গিয়েছেন ক্যাটজানা। ময়াল সাপ বিষধর নয়। কিন্তু তার মানুষকে গিলে খাওয়ার ঘটনাও সামনেও এসেছে। ওই এলাকায় এর আগেও কয়েকটি ময়াল সাপ উদ্ধার করেছে বন দফতর।

আরএম-০৬/১৫/১২ (অনলাইন ডেস্ক)