বিয়ের আগেই ৪৫০ কোটি টাকার উপহার!

আগামী ১২ ডিসেম্বর তারা গাঁটছড়া বাঁধবেন ভারতের শিল্পপতি মুকেশ আম্বানির মেয়ে ঈশা আম্বানি ও শিল্পপতি অজয় পিরামলের ছেলে আনন্দ পিরামল। দুই পরিবার মেতে প্রি-ওয়েডিং অনুষ্ঠানে উঠবেন ৮ ও ৯ ডিসেম্বর। শনিবার থেকে শুরু হবে সেলিব্রেশন। উদয়পুরে এখন তার প্রস্তুতি চলছে।

এরই মধ্যে অতিথিদের জন্য মুকেশ আম্বানি ভাড়া করেছেন ২০০ বিমান। সেগুলো নামবে উদয়পুর বিমানবন্দরে। আর বিমানবন্দর থেকে অতিথিদের আয়োজনস্থলে নেয়ার জন্য ভাড়া করা হয়েছে এক হাজার গাড়ি। এছাড়া শহরের সব পাঁচতারকা হোটেল বুকিং দিয়ে রাখা হয়েছে।

আর এরই মধ্যে এক বিরাট উপহার পেয়েছেন ঈশা। অজয় পিরামল তার হবু পুত্রবধূকে ৪৫০ কোটি টাকার বাংলো উপহার দিয়েছেন বলে ভারতীয় গণমাধ্যমে খবর প্রকাশ করা হয়েছে।

ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, মুম্বাইয়ের ওড়লিতে সমুদ্রের দিকে মুখ করে দাঁড়িয়ে আছে বাংলোটি। ২০১২ সালে হিন্দুস্থান ইউনিলিভারের ৫০ হাজার স্কয়ার ফিটের ওই বাংলো কিনে নিয়েছিলেন অজয় পিরামল।

বিয়েতে স্থানীয় শিল্পীদের নিয়ে অনুষ্ঠানের ব্যবস্থা করা হয়েছে। বেশ কয়েকজন নামিদামী সঙ্গীত শিল্পী গান গাইবেন। তবে সবচেয়ে বড় আকর্ষণ থাকছে মার্কিন পপ তারকা বিয়োন্সে পারফর্মেন্স।

প্রি-ওয়েডিং অনুষ্ঠানের ফটোগ্রাফির জন্য ভাড়া করা হয়েছে ৮০ জন আলোকচিত্রীকে। প্রি-ওয়েডিং অনুষ্ঠানের অতিথিদের জন্যই ৩০ থেকে ৫০টি অতিরিক্ত বিমান ওঠানামা করবে উদয়পুর বিমানবন্দর থেকে।

এসএইচ-৩০/০৬/১২ (আন্তর্জাতিক ডেস্ক)