মমতা একজন খুনি,

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একজন খুনি। এমন বিস্ফোরক মন্তব্য করছেন রাজ্য বিজেপির নেতা মুকুল রায়। মমতার উস্কানিতে পরিকল্পিতভাবে সন্দেশখালীতে বিজেপি কর্মীদের হত্যা করা হয়েছে বলে দাবি তার। এ নিয়ে মমতার বিরুদ্ধে এফআইআর করা হবে বলেও জানিয়েছেন তিনি।

স্থানীয় সংবাদমাধ্যমকে মুকুল রায় বলেন, ‘এটা পরিকল্পিত হত্যাকাণ্ড। আমাদের বিজেপি কর্মীদের টার্গেট করে মারা হয়েছে। এখনো নিখোঁজ বেশ কয়েকজন কর্মী। আমরা মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এফআইআর করবো।’

তিনি আরও বলেন, ‘এই মুখ্যমন্ত্রী (মমতা বন্দোপাধ্যায়) খুনি মুখ্যমন্ত্রী। সব রিপোর্ট স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও দলের কেন্দ্রীয় নেতৃত্বের কাছে লিখিতভাবে জানাবো আমরা। এভাবে চলতে পারে না।’

প্রভাবশালী এই বিজেপি নেতার দাবি, মুখ্যমন্ত্রী বলছেন, সরকার ভেঙে দেয়ার কথা। তাই ওনাকে বলবো একবার এসে দেখে যান সন্দেশখালীর কি পরিস্থিতি। আমরা সরকার পতনের পক্ষে নই। অবিলম্বে যেসব দুর্বৃত্ত হামলা চালিয়েছে তাদের গ্রেফতার করতে হবে। পুলিশ কোনো সহযোগিতা করছে না বলে অভিযোগ তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেয়া এই নেতার।

উত্তর চব্বিশ পরগণার সন্দেশখালীর ঘটনাকে কেন্দ্র করে গোটা রাজ্য এখন উত্তপ্ত। ঘটনাকে কেন্দ্র করে মোদি-মমতার সংঘাতের লড়াই চলছে।

মমতা বন্দ্যোপাধ্যায় এ বিষয়ে বলেছেন, ‘সরকার ভেঙে দেয়ার জন্য এটা বিজেপির চক্রান্ত৷’ তার এই মন্তব্যকে বিজেপি নেতা মুকুল রায় ভুল বলে দাবি করেছেন।

মঙ্গলবার দুপুরে সন্দেশখালী ভাঙি পাড়া গ্রামে নিহত ও আহত বিজেপি কর্মীদের বাড়িতে গিয়ে নিহতদের পরিবারের পাশে থাকা ও সাহায্যের আশ্বাস দেন তিনি।

এসএইচ-`১১/১২/১৯ (আন্তর্জাতিক ডেস্ক)