মাথায় আঘাত করে ইসরোর বিজ্ঞানীকে হত্যা

প্রকাশিতঃ অক্টোবর ২, ২০১৯ আপডেটঃ ৯:২২ অপরাহ্ন

ভারতের মহাকাশ গবেষণা সংস্থার (ইসরো) ন্যাশনাল রিমোট সেন্সিং সেন্টারের (এনআরএসসি) এক বিজ্ঞানীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার হায়দরাবাদে অবস্থিত ওই বিজ্ঞানীর অ্যাপার্টমেন্ট থেকেই তার মরদেহ উদ্ধার করা হয়।

শহরের কেন্দ্রে অবস্থিত আমপ্রিত এলাকায় অন্নপূর্ণা অ্যাপার্টমেন্টে এস. সুরেশকে (৫৬) তার নিজের ফ্ল্যাটে অজ্ঞাত কেউ হত্যা করে রেখে গেছে বলে ধারণা করা হচ্ছে।

কেরালার বাসিন্দা সুরেশ ওই ফ্ল্যাটে একাই থাকতেন। মঙ্গলবার তিনি অফিসে না যাওয়ায় তার সহকর্মীরা তার মোবাইলে ফোন করেন। কিন্তু কেউ ফোন ধরছিল না। তার স্ত্রী ইন্দিরা চেন্নাইয়ের একটি ব্যাংকে চাকরি করেন। তিনি সেখানেই থাকেন। সুরেশকে না পেয়ে তার সহকর্মীরা তার স্ত্রীকে বিষয়টি জানান।

সঙ্গে সঙ্গেই সুরেশের স্ত্রী তার পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে হায়দরাবাদে ছুটে যান। তারা পুলিশকে খবর দেন। এরপর তারা ওই ফ্ল্যাটে প্রবেশ করার পর সুরেশের মরদেহ দেখতে পান।

পুলিশের ধারণা, ভারী কিছু দিয়ে তার মাথায় আঘাত করার কারণেই তার মৃত্যু হয়েছে। এই ঘটনা তদন্ত করছে পুলিশ। সুরেশের বাড়ির সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হবে বলে জানানো হয়েছে। ২০ বছর ধরে হায়দরাবাদে থাকতেন সুরেশ। তার স্ত্রীও সেখানেই থাকতেন। কিন্তু ২০০৫ সালে বদলি হওয়ায় তাকে চেন্নাইয়ে চলে যেতে হয়। তাদের এক ছেলে যুক্তরাষ্ট্রে এবং মেয়ে দিল্লিতে থাকেন।

এসএইচ-১৯/০২/১৯ (আন্তর্জাতিক ডেস্ক)