ইমরানের ‘অবৈধ’ অর্থের সন্ধান দিলেন স্ত্রী (ভিডিও)

প্রকাশিতঃ অক্টোবর ১৮, ২০১৯ আপডেটঃ ৬:৫০ অপরাহ্ন

গত জাতীয় নির্বাচনে ইমরান খান পাকিস্তানের প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ার পর তার দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) বিরুদ্ধে অভিযোগ তুলেছিলেন তার প্রাক্তন স্ত্রী রেহাম খান। ইমরানের বিরুদ্ধে এবার আরও এক চাঞ্চল্যকর অভিযোগ সামনে আনলেন তিনি।

ইমরান খান পাকিস্তানের প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ার অনেক আগেই রেহামের সঙ্গে বিচ্ছেদ হয়। তাদের দাম্পত্য জীবন ছিল অল্প কিছুদিনের। রেহাম খান ছিলেন প্রধানমন্ত্রী ইমরান খানের দ্বিতীয় স্ত্রী। বিচ্ছেদের পর থেকেই নানা রেহাম পাক প্রধানমন্ত্রীর বিরুদ্ধে নানা অপরাধ উন্মোচন করেছেন।

রেহাম এক টুইট বার্তায় দাবি করেছেন, সদূর অস্ট্রেলিয়া থেকে তহবিল আসে ইমরানের কাছে। তবে তার পরিমাণ উল্লেখ না করলেও রেহাম লিখছেন, যুক্তরাষ্ট্র থেকে অবৈধভাবে টাকা পাওয়ার জন্য সেখানে ইমরান খানের নামে দুট কোম্পানি নিবন্ধিত হয়েছে।

তিনি আরও জানান, বিদেশ থেকে আসা টাকা বে-আইনি। এমনকি এই সংক্রান্ত প্রমাণও প্রকাশ্যে আনবেন। কাশ্মীর ইস্যুতে দেশের কোণঠাসা পাক প্রধানমন্ত্রীর বিরুদ্ধে তার প্রাক্তন স্ত্রী রেহামের এমন বিস্ফোরক টুইট নিয়ে গোটা পাকিস্তানে রীতিমতো তোলপাড় শুরু হয়েছে।

রেহামের দাবি, ‘ইনসাফ অস্ট্রেলিয়া আইএনসি’ নামে ইমরান খানের নামে একটি সংস্থা রয়েছে অস্ট্রেলিয়ায়। যার মাধ্যমে অবৈধ উপায়ে অর্থ সংগ্রহ করে থাকেন তিনি। পুলওয়ামার হামলা নিয়ে ইমরান যে বক্তব্য দেন তা পাক সেনার কথা। ইমরান নিজের বিবেক বিকিয়ে ক্ষমতায় এসেছেন বলে দাবি তার।

রেহানের দাবি, ক্ষমতা বাঁচাতে সেনাবাহিনী যা বলতে বলছে ইমরান তাই বলছে। মঙ্গলবার ইমরান পুলওয়ামা হামলা নিয়ে দেয়া বক্তব্যে ইমরান বলেছেন, পুলওয়ামা হামলায় পাকিস্তানের কারও জড়িত থাকার প্রমাণ পাওয়া গেলে তাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেবে সরকার।

এসএইচ-১৯/১৮/১৯ (আন্তর্জাতিক ডেস্ক)