কুকুরের তাড়া খেয়ে ডেলিভারি বয়ের মৃত্যু 

গ্রাহকের বাসায় খাবার সরবরাহ করতে গিয়ে সেই বাসার পালিত কুকুরের তাড়া খেয়ে তিনতলা থেকে পড়ে গিয়ে এক ডেলিভারি বয়ের মৃত্যু হয়েছে ভারতের হায়দারাবাদে এ ঘটনা ঘটে। খবর এনডিটিভির।

ওই ডেলিভারি বয়ের নাম মোহাম্মদ রিজওয়ান। ২৩ বছরের এই তরুণ গত ১১ জানুয়ারি লুমবিনি রক ক্যাস্টেলে একটি বাড়ির তৃতীয় তলায় খাবার দিতে গেলে সেই বাড়ির পালিত কুকুরের তাড়া খেয়ে সেখান থেকে সে পড়ে যায়। এরপর তাকে হাসপাতালে নেওয়া হলে রোববার তার মৃত্যু হয়।

পুলিশ জানায়, রিজওয়ান যখন গ্রাহকের বাড়ির সামনে পৌঁছায় তখন তার ওপর কুকুরটি ঝাঁপিয়ে পড়ে। এ সময় সে কুকুর থেকে বাঁচার জন্য রেলিং পার হয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু পা পিছলে সে নিচে পড়ে যায়। এরপর তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার একটি মামলা দায়ের করা হয়েছে।

কুকুরের কামড়ে নিহত ওই তরুণের ভাই বলেন, আমার ভাই একজন ডেলিভারি ম্যান হিসেবে কাজ করতেন। একটি ভবনে খাবার দিতে গিয়ে সে কুকুরের তাড়া খেয়ে তিনতলা থেকে পড়ে যান। এরপর তার হাসপাতালে মৃত্যু হয়। তেলেঙ্গানা সরকারের কাছে ন্যায় বিচার চেয়ে আমি মামলা করেছি। পুলিশ এ ব্যাপারে আমাকে সহযোগিতার আশ্বাস দিয়েছে।

এআর-০৭/১৬/০১ (আন্তর্জাতিক ডেস্ক)