বাংলাদেশি মেয়ে রিদিতা সবার কাছে ভোট চাইলেন

প্রকাশিতঃ মার্চ ৯, ২০১৯ আপডেটঃ ৫:০৩ অপরাহ্ন

কাতারের জনপ্রিয় রেডিও স্টেশন ১০৬.৩ এফ এম রেডিও অলিভ ‘ট্যালেন্ট হান্ট’ সিজন-১ প্রতিযোগিতায় গানে হাজারো প্রতিযোগীকে পেছনে ফেলে নিজ যোগ্যতায় গ্রান্ড ফাইলে তৃতীয় অবস্থান করে নিয়েছেন বাংলাদেশি একমাত্র কন্যা মাদারিপুর কালকিনি উপজেলার মাইজপাড়া গ্রামের আব্দুল রাজ্জাক আকন্দের বড় মেয়ে প্রতিভাবান শিল্পী রিদিতা রাজ্জাক।

সংগীত পরিবারে বেড়ে ওঠে রিদিতা। ছোট বেলা বুলবুল ললিতকলা একাডেমী থেকে ৫ বছর তারপর ক্লাসিক্যাল সংগীতে বাংলাদেশ বেতারের সংগীত পরিচালক ওস্তাদ আনোয়ার হোসেনের হাত ধরে সংগীতে পদযাত্রা শুরু হয়।

রিদিতাকে ফাইনাল পর্বে চ্যাম্পিয়ন হিসেবে দেখতে চাইলে বেশি বেশি ভোট করতে ওলিভ রেডিও পেইজের লিংকের কমেন্ট বক্সে লিখতে হবে RIDITA যেকোন ফেইসবুক একাউন্ট থেকে আগামী ৯ তারিখ পর্যন্ত যত খুশি ততবার।

Radio Olive Talent Hunt Season 1Top 3 finalists in Senior Singing category.To Vote – Comment below your favorite finalist.#radioolive #jiobindass #talenthuntseason1 #Kidzania #Indomie #AkbarTravels #IAID #Qbiz

Posted by Radio Olive on Tuesday, March 5, 2019

বর্তমান রিদিতা কাতার ইউনিভার্সিটিতে কম্পিউটার সায়েন্স নিয়ে পড়াশোনা করছেন। সেরা সাফল্য নিয়ে কাতারস্থ বাংলাদেশ স্কুল এ্যান্ড কলেজ থেকে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হন।সবার কাছে মেয়ের জন্য দোয়া ও আর্শীবাদ চেয়েছেন মা কামরুন্নাহার।

রিদিতা বলেন, আমি ছোট বেলা থেকেই সংগীতের প্রতি শ্রদ্ধাশীল ছিলাম।অনেক চেষ্টা করে আজ এ পর্যায়ে এসেছি। অনেকেই আমার এ পথচলায় উৎসাহ যুগিয়েছেন, বিশেষ করে মা-বাবার প্রতি আমি কৃতজ্ঞ।

এসএইচ-০৬/০৯/১৯ (প্রবাস ডেস্ক)