মদপানে আ.লীগ নেতাসহ ৪ জনের মৃত্যু

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলায় মদপান করে দুই আওয়ামী লীগ নেতাসহ চার জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এর আগে দুই নেতার মৃত্যুর কারণ হিসেবে এক বাড়িতে দাওয়াত খেয়ে এসে অসুস্থ হয়ে পড়ার কথা বলেছিল দলীয় সূত্র।

এ ঘটনায় কুলিয়ারচর পৌরসভার প্যানেল মেয়র হাবিবুর রহমান হাবিব ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

সোমবার (১৬ জানুয়ারি) ভোরে পাশের বাজিতপুর উপজেলায় জহুরুল ইসলাম মেডিকেল কলেজে ভর্তি হওয়ার পর দুই আওয়ামী লীগ নেতার মৃত্যু হয় বলে জানান কুলিয়ারচর থানার ওসি গোলাম মোস্তফা। এর আগে রোববার (১৪ জানুয়ারি) রাতে তারা মদপান করেছিলেন।

মৃতরা হলেন- কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন গিয়াস (৫৭) ও একই কমিটির নেতা জহির রায়হান জজ (৫৮), পৌর বিএনপির সাবেক সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হোমিও চিকিৎসক গোবিন্দ বিশ্বাস (৪৫) এবং রিকশাচালক শাজাহান মিয়া (৫২)।

পুলিশ জানায়, রোববার রাতে কুলিয়ারচরে একটি মদের দোকান থেকে মদপান করে তারা বাসায় ফেরেন। এরপর থেকে তাদের বমি শুরু হয়। পরিবারের সদস্যরা তাদের হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। সোমবার সকালে একের পর এক তাদের মৃত্যু হয়। রিকশাচালকের মৃত্যু হয় রোববার রাতে।

অন্যদিকে হাবিবুর রহমানকে মুমূর্ষু অবস্থায় রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসার জন্য পাঠালে তিনি সেখানে লাইফসাপোর্টে আছেন।

কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, মেডিক্যাল রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানানো হবে।

এআর-০৬/১৬/০১ (আঞ্চলিক ডেস্ক)