পরীক্ষাকেন্দ্র থেকে সংসদ সদস্যের পিএসের ফেসবুক লাইভ

ফেনীর সোনাগাজী উপজেলার বক্তারমুন্সি ইসলামিয়া ফাজিল মাদ্রাসা কেন্দ্র পরিদর্শনের সময় এসএসসি ও সমমানের পরীক্ষা চলাকালে ফেসবুকে সরাসরি সম্প্রচার (লাইভ) করেছেন ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরীর ব্যক্তিগত সহকারী শাহাদাত হোসেন ভূঁইয়া। পরে বিষয়টি নিয়ে সমালোচনা শুরু হলে তিনি ভিডিওটি নিজের আইডি থেকে মুছে দেন।

রোববার বেলা ১১টার দিকে প্রশাসনের কর্মকর্তাদের নিয়ে সংসদ সদস্য কেন্দ্র পরিদর্শনে গেলে প্রায় ১৪ মিনিট নিজের ফেসবুক আইডি থেকে লাইভ করেন তাঁর ব্যক্তিগত সহকারী শাহাদাত হোসেন ভূঁইয়া।

কেন্দ্র পরিদর্শনের সময় সংসদ সদস্যের সঙ্গে ছিলেন ফেনীর স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (ডিডিএলজি) গোলাম মোহাম্মদ বাতেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুল হাসান, সহকারী কমিশনার (ভূমি) অনীক চৌধুরী, কেন্দ্রসচিব মাওলানা আফসার উদ্দিন ফারুকী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. নূরুল আমিন, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম, সংসদ সদস্যের জনসংযোগ কর্মকর্তা (পিআরও) ওমর ফারুক মোস্তাফিজ।

ইউএনও কামরুল হাসান বলেন, পরীক্ষাকেন্দ্রে লাইভ ভিডিও করার বিষয়টি তিনি শুনেছেন। বিষয়টি সংসদ সদস্যকে জানানো হয়েছে। ওনার ব্যক্তিগত সহকারী কেন এটা করেছেন, সেটা তিনি জানেন না। ভবিষ্যতে যাতে এমন কিছু না করেন, সে ব্যাপারে সতর্ক করা হয়েছে।

এআর-০৬/৩০/০৪ (আঞ্চলিক ডেস্ক)