৩০ টাকার নিচে রিচার্জ করা যাবে না গ্রামীণফোনে

মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন প্রিপেইড গ্রাহকদের রিচার্জের সর্বনিম্ন সীমা বাড়িয়েছে। নতুন নিয়ম অনুযায়ী- অপারেটরটির গ্রাহকদের সর্বনিম্ন ৩০ টাকা রিচার্জ করতে হবে।

বর্তমানে গ্রামীণফোনের গ্রাহকরা সর্বনিম্ন ২০ টাকা রিচার্জ করতে পারেন। এটি বন্ধ হয়ে যাবে মঙ্গলবার (৯ জানুয়ারি) দিনগত রাত ১২টায়। আগামী ১০ জানুয়ারি থেকে নতুন নিয়ম অর্থাৎ, সর্বনিম্ন ৩০ টাকা রিচার্জ চালু হবে।

গ্রামীণফোন গ্রাহকদের এসএমএস দিয়ে এ তথ্য জানিয়ে দিচ্ছে। এছাড়া প্রিপেইড গ্রাহকরা তাদের মাইজিপি অ্যাপেও সতর্কীকরণ এ নোটিশ দেখতে পারছেন।

গ্রাহকের কাছে পাঠানো এসএমএসে গ্রামীণফোন বলছে, আগামী ১০ জানুয়ারি থেকে সর্বনিম্ন রিচার্জ অ্যামাউন্ট ৩০ টাকা করা হবে। তবে ৩০ টাকার নিচের রিচার্জ অফার এবং স্ক্র্যাচকার্ড আগের মতো ব্যবহার করা যাবে।

এদিকে, মাইজিপি অ্যাপে ঢুকলেই সতর্কীকরণ বিজ্ঞাপন দেখা যাচ্ছে। তাতে লেখা, ‘আগামী ১০ জানুয়ারি থেকে সর্বনিম্ন রিচার্জ অ্যামাউন্ট ৩০ টাকা হয়ে যাবে।’

বিটিআরসির তথ্যমতে, গ্রামীণফোনের গ্রাহক ৮ কোটি ২১ লাখ ৪০ হাজার, রবির ৫ কোটি ৮৩ লাখ ৮০ হাজার, বাংলালিংকের ৪ কোটি ৩৩ লাখ ৮০ হাজার এবং টেলিটকের গ্রাহক সংখ্যা ৬৪ লাখ ৬০ হাজার।

এআর-০৪/০৮/০১ (অনলাইন ডেস্ক)