কেন্দ্রীয় কার্যালয় দখল হয়নি: জাপা

জি এম কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টি (জাপা) এক ও ঐক্যবদ্ধ আছে, কেন্দ্রীয় কার্যালয় দখল হয়েছে এ খবর সত্য নয় বলে জানানো হয়েছে দলটির পক্ষ থেকে।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে জাতীয় পার্টির যুগ্ম-দফতর সম্পাদক মাহমুদ আলম।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আজ (শুক্রবার) বিভিন্ন গণমাধ্যমে জাতীয় পার্টির কাকরাইল কেন্দ্রীয় কার্যালয় দখল হয়েছে মর্মে একটি সংবাদ আমাদের দৃষ্টিগোচর হয়েছে। প্রকৃতপক্ষে দলীয় শৃঙ্খলা বিরোধী কার্যকলাপের অভিযোগে জাতীয় পার্টি থেকে অব্যাহতিপ্রাপ্ত কয়েকজন এবং কিছু ভাড়াটে লোক শুক্রবার বন্ধের দিন সকাল ৮টায় কেন্দ্রীয় কার্যালয়ে এসে পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে। পরে কার্যালয়ের নিচ তলায় অবস্থিত ঢাকা মহানগর দক্ষিণের রুমে ১০ থেকে ১২ মিনিট অবস্থান করেন। এরপর অফিসের বাইরে সাংবাদিকদের সঙ্গে কথা বলে তারা চলে যান।

এ বিষয়টি নিয়ে কিছু সংবাদ মাধ্যমে বিভ্রান্তিকর সংবাদ প্রচার হয়েছে যে, জাতীয় পার্টি অফিস কে বা কারা দখলে নিয়েছে। এ সংবাদটি অসত্য, মনগড়া ও বাস্তবতার সঙ্গে কোনো মিল নেই।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, জাতীয় পার্টি সারাদেশে জি এম কাদেরের নেতৃত্বে এক ও ঐক্যবদ্ধ আছে। কাকরাইল কেন্দ্রীয় কার্যালয় দখলের বিভ্রান্তিমূলক সংবাদে জাতীয় পার্টির নেতাকর্মীদের বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করা হয়েছে।

এআর-০৩/০২/০২ (ন্যাশনাল ডেস্ক)