আর্জেন্টিনাকে গোলের ভয় দেখাচ্ছেন সাবেক মিস ক্রোয়েশিয়া

২০ নভেম্বর পর্দা ওঠে কাতার বিশ্বকাপের। শুরু হওয়ার আগেই বিশ্বকাপ দেখতে আসা নারী সমর্থকদের দেওয়া হয় বেশ কিছু বিধিনিষেধ। কাতারে আসা বিদেশি সমর্থকদের জানিয়ে দেওয়া হয়েছিল খোলামেলা পোশাক না পরতে। নিয়ম না মানলেই জেল হতে পারে বলে সতর্ক করা হয়েছিল।

তবে সেই বিধিনিষেধের তার কোনো বাধা হয়নি সাবেক মিস ক্রোয়েশিয়া ইভানা নোলের। মাঠে উত্তাপ ছড়াচ্ছেন প্রতিনিয়ত। তিনি ক্রোয়েশিয়ার প্রতিটি ম্যাচেই অনেকটা খোলামেলা পোশাকে গ্যালারিতে হাজির হচ্ছেন। নিজের নানান ছবি ও ভিডিও শেয়ার করছেন ইনস্টাগ্রামে।

মঙ্গলবার (১৩ নভেম্বর) কাতার বিশ্বকাপে ফাইনালে ওঠার লড়াইয়ে নামবে আর্জেন্টিনা ও ক্রোয়েশিয়া। নিজ দল ক্রয়েশিয়াকে মাতিয়ে রাখতে সরব হয়েছেন সাবেক এই মিস ক্রোয়েশিয়া। মেসিবাহিনীর উদ্দেশে ছুড়ছেন টিপ্পনি।

ইভানা মনে করছেন, মেসিদের উড়িয়ে ফাইনালে পৌঁছাবে তার ক্রোয়েশিয়া। এক ইনস্টাগ্রাম পোস্টে একটি ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন, ‘আমাকে শুনতে দাও আর্জেন্টিনার জালে কত গোল ঢুকবে? একটি অনুমান করে নিন।

ক্লোয়ি টেরে নামের একজন তার পোস্টে মন্তব্য লিখেছেন, ‘আমার মনে হচ্ছে তুমি তো আর্জেন্টিনার বেঞ্চ জ্বালিয়ে ছারখার করে দেবে।

পোস্টে আর্জেন্টিনা সমর্থকরাও নানাভাবে টিপ্পনি ছুড়ছেন ইভানার দিকে। অনেকেই বলছেন, রাতের ম্যাচ শেষেই বাড়ির পথে উড়াল দিতে হবে ইভানাকে।

এরপর আরেকটি ভিডিও পোস্ট দিয়েছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে, আর্জেন্টিনা ও ক্রোয়াশিয়ার জার্সি পড়া দুই তরুণ ঘণ্টা হাতে দাঁড়িয়ে। আর ইভানার কিক করা বল ভেদ করছে নিশানা।

ভিডিওটির শেষ অংশে লেখা, ‘ক্রোয়াশিয়া জিতবে শিওর। ভিডিওর ক্যাপশনে লিখেছেন, আর্জেন্টিনা ও ক্রোয়াশিয়ার সেমিফাইনালে আমার ভবিষ্যদ্বাণী।

শান্ত-(স্পোর্টস ডেস্ক)