‘দেশি’ নীল ছবিতেই আসক্ত ভারতীয়রা

নীল ছবিতেই আসক্ত

পর্নো-প্রিয় ভারতীয়রা কী ধরনের পর্নোগ্রাফি দেখেন? উত্তর: দেশি ‘পানু’তেই মজে আছে ভারতীয়রা। রাখঢাক না রেখে সাফ জানিয়ে দিচ্ছে সমীক্ষা। পর্নহাব.কম নামক সংস্থার বার্ষিক রিপোর্টে উঠে আসছে এমনই সব চমকপ্রদ তথ্য।

২০ টি দেশের ট্রাফিক সার্চ করে পর্নহাব.কম সাফ জানিয়ে দিচ্ছে, পর্ন আসক্তির ব্যাপারে ব্রিটেন এবং মার্কিন যুক্তরাষ্ট্রের পরেই আছে ভারত।

এই সমীক্ষাতেই উঠে আসছে, বিদেশি ঝকঝকে পর্নোগ্রাফির তুলনায় ভারতীয়দের অনেক বেশি পছন্দ ‘দেশি’ পর্নোগ্রাফি। তাই ‘হিন্দি’, ‘ইন্ডিয়ান’ এই ধরনের শব্দ ব্যবহার করে নীল ছবি খোঁজার প্রবণতাই ভারতীয়দের মধ্যে বেশি।

আন্তর্জাতিক ভাবে সমাদৃত পর্নতারকারদের কেমন নম্বর দিচ্ছে ভারতীয়রা? ভারতীয়দের পছন্দ পছন্দের তারকা যথাক্রমে— সানি লিওন, মিয়া খালিফা, ড্যানি ড্যানিয়েল, জনি সিনস ও মিয়া মালকোভা।

ভারতীয়রা কোন ট্যাগ সবচেয়ে বেশি পরিমানে ব্যবহার করছেন? তথ্য বলছে ইন্ডিয়ান কলেজ গার্ল, এই ট্যাগটি সর্বাধিক ব্যবহৃত তবে ‘হট সেক্সি টিচার’ শব্দবন্ধটি গত বারের তুলনায় ব্যবহার বেড়েছে ৪১৩ শতাংশ।

প্রসঙ্গত প্রতি মিনিটে ২০৭৪০৫ টি ভিডিও দেখা হয় পর্নহাব.কম-এ। সারা পৃথিবীতে মোট ৭৭০৮ গিগাবাইট ডেটা খরচ হচ্ছে প্রতি মিনিটে এই নীল ছবি দেখতে।

আরএম-০৮/১২/১২ (অনলাইন ডেস্ক, তথ্যসূত্র: এবেলা)