যে ৬ রাশির মানুষ আপনার পিছনেই শুধু সমালোচনা করেন

যে ৬ রাশির মানুষ

পিছনে কেউ সমালোচনা করলে বা কটু কথা বললে, প্রত্যেকই আঘাত পায়। জেনে নিন, কোন কোন রাশির জাতক-জাতিকাদের মধ্যে এভাবে পিছন থেকে কথা বলার প্রবণতা থাকে।

মিথুন : এই রাশির জাতক-জাতিকারা অন্যদের নিয়ে আলোচনা পছন্দ করেন। সবসময়ে যে খারাপ উদ্দেশ্য থাকে তা নয়, কিন্তু অন্যের জীবন নিয়ে চর্চা করায় এরা খুবই আগ্রহী হন।

এমনকী, মিথুন রাশির জাতক-জাতিকারা এই প্রবণতার জন্যই অনেক সময়ে অন্যের বিষয়ে চর্চা করতে করতে বেলাগাম হয়ে পড়েন। অন্যের পছন্দ-অপছন্দকেও নিজের মতো করে এরা বিশ্লেষণ করেন।

সিংহ : এই রাশির জাতক-জাতিকারা অন্যদের সম্পর্কে সব সময়ে অবহিত থাকতে চান। এমনকী, এই কৌতূহলের কারণে সোশ্যাল মিডিয়াতেও অন্যদের পেজ বা প্রোফাইল ঘেঁটে এরা ঘণ্টার পর ঘণ্টা কাটিয়ে দিতে পারেন। অন্যের খুঁত ধরার চেষ্টা।

সিংহ রাশির জাতক-জাতিকারা একটু নাটকীয় বিষয়ে ভালবাসেন। তারা সব সময়ে গুরুত্ব পেতে ভালবাসেন এবং চান যে, অন্যরাও তাকে নিয়ে আলোচনা করুক। সিংহ রাশির জাতক-জাতিকাদের নিয়ে অন্যরাও আলোচনা করেন। তাই কারও পিছনে কথা বলাটাকে এই রাশির জাতক-জাতিকারা খুব বড় দোষ বলে মনে করেন না।

তুলা : এই রাশির জাতক-জাতিকারা গোপন কথা জানতে আগ্রহী থাকেন। কিন্তু সেই কথাটা চেপে রাখতে পারেন না।

তুলা রাশির জাতক-জাতিকারা মানুষের মন পড়তে পারেন এবং অন্যদের জীবন নিয়ে আগ্রহী হন। এই কৌতূহল এতটাই বেশি থাকে যে, এরা অন্যের জীবন নিয়ে আলোচনা-চর্চা না করে পারেন না।

কুম্ভ : এরা ইচ্ছাকৃতভাবে অন্য কাউকে নিয়ে তার পিছনে আলোচনা করেন না। ঘটনাচক্রে তারা এমন আলোচনায় নিজেদের জড়িয়ে ফেলেন।

এই ধরনের আলোচনায় কোনও ভুল আছে বলে কুম্ভ রাশির জাতক-জাতিকারা মনেই করেন না। তাদের মতে, কেউ যদি মনে করেন যে, ব্যক্তিগত জীবনে গোপনীয়তা রাখতে হবে, তা হলে তার সেই মতো ব্যবস্থা নেওয়া উচিত।

মেষ : এরা অন্যদের সঙ্গে সম্পর্ককে উপভোগ করেন। কারও সঙ্গে কোনও বিবাদ হলে কথা বলেই তারা সেই সমস্যার সমাধান করতে চান। এবং তা করতে গিয়ে অনেক সময়ই কোনও ‘কমন ফ্রেন্ড’-এর বিষয় নিয়ে আলোচনা শুরু করেন।

মেষ রাশির জাতক-জাতিকারা এতটাই আবেগপ্রবণ হন যে কারও পিছনে কথা বলে তারা কোনও গোপন কথা ফাঁস করে দিচ্ছেন। অন্যদের সম্পর্কে আলোচনা করেই যেন এরা স্বস্তি বোধ করেন।

কর্কট : অন্যদের নজরে থাকা বা চর্চায় থাকাটা কর্কট রাশির জাতক-জাতিকারা সব সময়ে পছন্দ করেন না। সেই কারণেই নজর ঘোরাতে এরা অন্যদের নিয়ে আলোচনা শুরু করেন।

এমন নয় যে, কর্কট রাশির জাতক-জাতিকারা ইচ্ছাকৃতভাবে গুজব ছড়াতে চাইছেন। এরা এমন একটা ঘোরের মধ্যে চলে যান যে, তখন অন্যদের নিয়ে আলোচনা, কেচ্ছায় জড়িয়ে পড়েন। এই রাশির জাতক-জাতিকারা নিজস্ব বিষয়গুলোই গোপন রাখতে পারেন না, স্বভাবতই অন্যদের ব্যক্তিগত বিষয়কেও এরা প্রকাশ্যে নিয়ে আসেন।

আরএম-১৬/১৭/১২ (লাইফস্টাইল ডেস্ক)