মিলনেই গুরুতর জখম দুই বান্ধবী

মিলনেই গুরুতর

তিনি পুরুষাঙ্গহীন। তবু তাঁর সঙ্গে মিলনেই গুরুতর জখম হয়েছেন তাঁর দুই বান্ধবী। আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘ডেলি মেল’-এর প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, এই পুরুষাঙ্গহীন ব্যক্তি নাকি সঙ্গম করেন দুই বান্ধবীর সঙ্গে এবং সেই সঙ্গমে তিনি পুরুষাঙ্গের বদলে কোনও ‘অজানা বস্তু’ ব্যবহার করেন, যার দ্বারা আঘাতপ্রাপ্ত হয়ে সেই মহিলারা রীতিমতো আহত।

জানা গিয়েছে, ঘটনা স্কটল্যান্ডের ফলকার্ক অঞ্চলের। কার্লোস ডেলাক্রুজ নামের ৩৫ বছর বয়সি এই পুরুষটি তাঁদের সঙ্গে শারীরিক ভাবে বেশ কয়েক বার উপগত হয়েছিলেন বলে জানিয়েছেন এই দুই মহিলা। কিন্তু পরে জানা যায়, তিনি পুরুষাঙ্গহীন। প্রশ্ন এখানেই, কী দিয়ে সম্ভব হয়েছিল এই ‘মিলন’?

যাই হোক, শরীরী ঘনিষ্ঠতার পরে দুই মহিলাই তাঁদের গোপনাঙ্গে তীব্র যন্ত্রণা অনুভব করেন। কিছু দিন পরে তাঁরা বুঝতে পারেন, পুরুষাঙ্গ নয়, অন্য কোনও অজানা বস্তু দিয়েই তাঁদের সঙ্গে ‘সঙ্গম’ করা হয়েছে। পরে পুলিশ হেফাজতে কার্লোসকে পরীক্ষা করে দেখা যায়, সত্যিই তিনি পুরুষাঙ্গহীন। তাঁর বিরুদ্ধে অস্বাভাবিক যৌন আচরণের অভিযোগ আনা হয়েছে।

আহত মহিলারা জানিয়েছেন, তাঁরা ঘনিষ্ঠতার সময়েও কখনও কার্লোসকে সম্পূর্ণ উন্মুক্ত অবস্থায় দেখেননি। ঘর অন্ধকার করে যৌনতার নামে তাঁদের সঙ্গে তঞ্চকতা করেন কার্লোস। এবং এই তঞ্চকতা তিনি মাসের পর মাস চালিয়ে যান।

আরএম-০৫/০৫/০১ (অনলাইন ডেস্ক, তথ্যসূত্র: এবেলা)