মধ্যবিত্ত পরিবারের ছেলেরা প্রেমের ক্ষেত্রে বেহায়া হয়!

মধ্যবিত্ত পরিবারের

একজন মধ্যবিত্ত পরিবারের ছেলে ভালবাসি কথাটা সহজে বলে না।কিন্তু যখন সে ভালবাসি কথাটা সাহস করে বলে ফেলে,তার কাছে আর কোনো ভয় থাকে না।তখন সে খুব তারাতারি প্রতিষ্টিত হয়ে মেয়েটাকে বিয়ে করার স্বপ্ন দেখে।কিন্তু মেয়েটাকে শেষ পর্যন্ত বিয়ে করতে পারেনা । কারণ ছেলেটা প্রতিষ্টিত হ্ওয়ার আগেই মেয়েটার পরিবার থাকে বিয়ে দিয়ে দেয়।

এই স্টাটাসের একটা কমেন্ট দেখলাম। কমেন্ট টা ছিল,,,,

“”মধ্যবিত্ত পরিবারের ছেলেরা বেহেয়া হয়।তাদের কাছে টাকার লোভ বেশি থাকে””

কমেন্টের রিপ্লে গুলো ছিল,,

“আপনার সাথে একমত”

“পকেটে পাঁচ টাকা থাকেনা,কিন্তু মুখে লুচি থাকে অনেক বেশি”

“খাওয়ার জন্য অন্যের কাছে যায়,মুখে আরো লম্বা লম্বা কথা বলে”

“বন্ধুর শার্ট পড়ে প্রেম করতে যায়,এদের প্রেম না করে ঢুবে মরা উচিত”

“নিজের যোগত্য না দেখে প্রেম করে। এরা আসলেই বেহেয়া টাইপের হয়”

এখন আমার কথা হল মধ্যবিত্তের প্রেম নিয়ে দেওয়া স্টাটাসে এইসব কমেন্ট এর মানে কি ?? বন্ধুর শার্ট পড়ে প্রেমিকার সাথে দেখা করলে সমস্যা কি ??? প্রেম করলে কি টাকা থাকতে হবে এমন কথা আছে ?? প্রেম তো ধনী গরীব খুজে না।মানে না কোনো বাধা। প্রেমে তো সবাই পড়তে পারে। এখানে মধ্যবিত্তের প্রেম নিয়ে আপনাদের মাথা ব্যাথা কেন ??

কমেন্টে মধ্যবিত্ত দের বেহেয়া বলে উল্লেখ করাটা খুব খারাপ লাগল।

যারা মধ্যবিত্ত পরিবারের ছেলেদের বেহেয়া বলেন তাদের বলছি,,

বেহেয়া কি জানেন ?? মধ্যবিত্ত পরিবারের ছেলেদের প্রেম কখনো অপবিত্র হয় না। তারা যার সাথে প্রেম করে তাকে জীবন সঙ্গী করতে চায়। যদি কোনো কারণে তা না পারে,তাহলে তারা অন্য কোনো প্রেমে ঝড়ায় না।

কিন্তু আপনাদের মত ধনীর দুলাল/দুলালীরা একজেনর সাথে সম্পর্ক ভাঙার পর আরেক জনের সাথে সম্পর্কে ঝড়ান। তাহলে ভেবে দেখুন কারা বেহায়া ??

আপনারা বাবার পয়সায় প্রেম করেন।দামী দামী হোটেলে প্রেমিক প্রেমিকা কে নিয়ে খেতে যান। আপনারা তো শুধু টাকা কে প্রেম বুঝেন। হোটেলে খেতে গিয়ে সেখানে বিয়ের আগে কত কিছু করে ফেলেন। তাহলে দেখুন কারা বেহেয়া।মধ্যবিত্ত পরিবারের ছেলেরা প্রেম করলে ও পিজিকাল রিলেশন করে না। কারণ তাদের অনেক কিছুর ভয় থাকে।আপনাদের তো কোনো ভয় নেই। তাই আপনারা অনেকে প্রেম শুরু করতে না করতে করে ফেলেন। তাহলে দেখুন কারা বেহেয়া।

মধ্যবিত্ত পরিবারের ছেলের লোভি হয়। তারা এতটাই লোভি যে,খেতে না পারলে উপুস থাকে । তবু ও তারা কারো কাছ থেকে খুজতে যায় না। লোভি কারা দেখুন। লোভী হলেন আপনারা। কারণ মেয়ে কোটিপতি বাবার না হলে প্রেম করেন না। ছেলের কাছে যদি দামী দামী রেষ্টুরেন্ট এবং পার্কে যাওয়ার সার্মথ্য না থাকে, তাহলে প্রেম করেন না।

মধ্যবিত্ত দের প্রেম নিয়ে কথা বলার আগে নিজের প্রেম কতটুকু পবিত্র দেখে নিন। তাদের লোভী বলার আগে নিজেকে একবার প্রশ্ন করে নিন,আপনি কতটুকো লোভী। এদের বেহেয়া বলার আগে দেখে নিন,আপনি বেহেয়ার মত কি কাজগুলো করছেন।

(এটি একটি মধ্যবিত্ত ছেলের লেখা)

আরএম-২৫/১১/০১ (লাইফস্টাইল ডেস্ক)