শারীরিক গঠন দেখেই বুঝবেন আপনার প্রেমিকা কেমন

শারীরিক গঠন দেখেই

যে মেয়ের সঙ্গে প্রেম করছেন সে কেমন অথবা বিয়ের পর কেমন হবে এ নিয়ে আপনার চিন্তার শেষ নেই। নিজেকে চিন্তামুক্ত করতে প্রেমিকার শারীরিক গঠন দেখে জেনে নিন সে কেমন এবং বউ হিসেবে কেমন হবে।

১) যাদের শরীরের হালকা গড়ন হয়, তাদের অনুভূতির দিক খুব প্রবল হয়। বুদ্ধি বা কথার দ্বারা কাজ উদ্ধার করার দিকে এদের প্রবণতা বেশি। অন্যের চেয়ে বেশি যোগ্য, সেই ব্যাপারটা বেশি করে বোঝাতে চায়।

২) মুখশ্রী যদি একটু চৌকো ধরনের হয়, তা হলে তার মধ্যে অসম্ভব বাস্তববুদ্ধি এবং দৃঢ়চেতা ভাব থাকে।

৩) কারও মুখ যদি লম্বাটে হয়, সে তত আমুদে হয় না। সব ব্যাপারে খুঁতখুঁতে আর খারাপটাই আগে ভাবে।

৪) যদি কারও মাথা লম্বা হয়, তবে সে অতিরিক্ত বুদ্ধিমান হয়। এদের বোকা বানানো খুবই কঠিন। দেখে যতটা বুদ্ধিমান মনে হয় তার চেয়েও অধিক বুদ্ধিমান হয়।

৫) যদি শরীরের গড়ন মোটাসোটা হয়, তা হলে মেজাজ খুব শান্ত প্রকৃতির হয়। নিজের সম্পর্কে বেশি খুঁতখুঁতে হয় না। দু’মিনিটেই মানুষের সঙ্গে ভাব জমিয়ে নেয়। রসিকতা করে হেসে খেলে জীবন কাটিয়ে দেয়।

৬) বেঁটে বা ছোট মাথা যাদের হয়, তারা বর্তমান নিয়ে বেশি মাথা ঘামায়।

৭) শক্ত সমর্থ অথচ খাটো চেহারা (বেঁটে) কিন্তু প্রকৃত পক্ষে যোদ্ধা। সব সময় খেয়াল রাখে এদের অধিকার কেউ খর্ব করল কিনা। যদি আঁতে ঘা লাগে, আর রক্ষে নেই। সংগ্রামেও এরা এগিয়ে যাবে।

৮) মুখ যদি গোলাকার হয়, তা হলে এরা ঝগড়া করার চেয়ে বন্ধুত্ব করতে বেশি পছন্দ করে। এদের বোকা বানিয়ে কাজ হাসিল করা খুব সহজ।

৯) হালকা গড়ন, সেই সঙ্গে খাটো চেহারা (বেঁটে), এদের পলায়ন প্রবৃত্তি থাকে। সমস্যা থাকলেই সরে যাবে। বন্ধুত্বতেও পিছিয়ে যাবে।

আরএম-০৪/২১/০১ (লাইফস্টাইল ডেস্ক)