আবেদনময়ী সবচেয়ে সরু কোমর নিয়ে বিশ্বে আলোড়ন সৃষ্টি করলেন মডেল! (ভিডিওসহ)

প্রকাশিতঃ জুলাই ৭, ২০১৯ আপডেটঃ ৩:৪২ অপরাহ্ন

ওর নাম কেলি লি ডিকে। বয়স ২৭। আরও অনেকের মত হতে চেয়েছিলেন মডেল। কিন্তু নিজেকে আর পাঁচজন মডেলের ভিড় আলাদা করতে পারছিলেন না। তারপর আর কী। নিজের সবচেয়ে দুর্বল অংশকে নিয়েই চমকে দিলেন সবাইকে।

ওর কোমরের সাইজ আর পাঁচজনের থেকে অনেক কম ছিল। নিজের কোমর নিয়ে ও ঘর থেকে বের হতেই লজ্জা পেত। এটাকে মারাত্মক খুঁত মনে করে নিজের মডেল হওয়ার স্বপ্নকে দমিয়ে রেখিছিল সে।

কিন্তু কথায় বলে না নিজের দুর্বলতাকে শক্তিতে রূপান্তর করা উচিত। সেটাই করলেন কেলি। বিশেষ অনুশীলনের মাধ্যমে তার সরুর কোমরকে আর সরু করে, কোমরের মাপ মাত্র ১৬ ইঞ্চিতে নামিয়ে আনেন। শেষ সেই কোমরের সুবাদেই কেলি এখন দুনিয়ার সবচেয়ে চর্চিত মডেল।

নিউইয়র্কের বাসিন্দা কেলি নিজের ছবি প্রকাশ করার পরই এখন ওয়েব দুনিয়ায় সাড়া পড়ে গিয়েছে। মাত্র ১৬ ইঞ্চি কোমরের মডেলের ছবি এখন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে জোর শেয়ার হচ্ছে।

কেলি লি ডিকের কোমর এত সরু হলো কী করে! এ প্রশ্নের উত্তরে কেলি জানিয়েছেন, স্টিল দিয়ে তৈরি এক ধরনের বেল্ট ব্যবহার করে তিনি কাঙ্খিত সাফল্য পেয়েছেন। অবশ্য এ জন্য তাকে সাত বছর ধরে ধৈর্য্য নিয়ে অনুশীলন চালিয়ে যেতে হয়েছে।

নিজেকে আর পাঁচজনের থেকে আলাদা করার জন্যই তিনি এই কাজ করেছেন। সঙ্গে বলেন, কিন্তু নিজের স্বাস্থ্য নিয়ে আমি ভীষণ লজ্জিত ছিলাম। পথ খুঁজছিলাম, কীভাবে এ থেকে মুক্তি পাওয়া যায়। অবশেষে একটি কার্টুন বইয়ের চরিত্রগুলো দেখে আমি অনুপ্রাণিত হই। ওই চরিত্রগুলোর কোমর খুবই সরু ছিল।

আরএম-০৪/০৭/০৭ (লাইফস্টাইল ডেস্ক)