মোবাইলে কথা বলার সময় ট্রেনের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত

মোবাইল কানে নিয়ে রেললাইনে হাঁটার সময় ট্রেনের ধাক্কায় পুলিশের এক উপপরিদর্শক নিহত হয়েছেন। নিহত পুলিশের উপপরিদর্শক (এসআই) আক্তারুজ্জামান (৪৮)।

মঙ্গলবার বিকেলে বিকেলে চিকিৎসাধীন অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

এর আগে দুপুরে নওগাঁর রানীনগর রেলওয়ে স্টেশনে ঘটনাটি ঘটলে তাকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

নিহত আক্তারুজ্জামান সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গোপালপুর গ্রামের বাসিন্দা। রানীনগর থানা সূত্রে জানা যায়, দুপুরে এসআই আক্তারুজ্জামান পোশাক পরা অবস্থায় স্টেশন এলাকায় কাজ শেষে রেললাইনের ওপর দিয়ে মোবাইলে কথা বলতে বলতে হাঁটছিলেন।

এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী আন্তঃনগর রূপসা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে ছিটকে পড়ে গুরুতর আহত হন তিনি। আহত অবস্থায় তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নেয়া হয়।

অবস্থার অবনতি হওয়ায় তাকে বগুড়া সদর হাসপাতালে পাঠানো হয়। বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গত দুই বছর ধরে রানীনগর থানায় কর্মরত ছিলেন তিনি।

রানীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক বলেন, এসআই আক্তারুজ্জামানকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার মৃত্যু হয়।

ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক বলেন, দুপুর সোয়া ১২টার দিকে এসআই আক্তারুজ্জামান ইউনিফর্ম পরা অবস্থায় স্টেশন এলাকায় কাজ শেষে রেললাইনের ওপর দিয়ে মোবাইল কানে ধরে কথা বলতে বলতে হাঁটছিলেন।

এ সময় খুলনাগামী আন্তনগর রূপসা ট্রেনের সঙ্গে ধাক্কা খেয়ে ছিটকে পরে গুরতর আহত হন তিনি। আহত অবস্থায় তাকে প্রথমে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছিল।

বিএ-১২/১২-১১ (উত্তরাঞ্চল ডেস্ক)