কারাগারে ভালো নেই খালেদা, দোয়া চেয়েছেন দেশবাসীর!

প্রকাশিতঃ মে ১৫, ২০১৮ আপডেটঃ ৭:০৩ অপরাহ্ন

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কারাগারে ভালো নেই। সুস্থতার জন্য দেশবাসীর দোয়া চেয়েছেন তিনি। সোমবার পুরান ঢাকার সাবেক কেন্দ্রীয় কারাগারে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে এ কথা জানিয়েছেন তার স্বজনরা। খালেদার স্বজনরা জানান, সাবেক প্রধানমন্ত্রীর পায়ের ব্যথা কমেনি। এ কারণে তিনি নিচে নেমে স্বজনদের সঙ্গে সাক্ষাৎ করতে পারেননি। তাই স্বজনরা দোতলায় গিয়ে তার সঙ্গে কথা বলেন।

খালেদার স্বাস্থ্য নিয়ে উদ্বেগের কথাও জানান তার স্বজনরা। সেদিন বিকাল ৪টায় সাবেক কেন্দ্রীয় কারাগারের ফটকে যান তারা। আবেদন শেষে ৫টায় কারাগারে প্রবেশের অনুমতি পান।

খালেদার সঙ্গে সাক্ষাৎকারীরা হলেন তার বড় বোন সেলিনা ইসলাম, ভাতিজা অভিক ইস্কান্দার, ভাগ্নি বেবি ইসলাম, ভাগ্নে ডা. মো. মামুন ও তারেক রহমানের স্ত্রীর বড় বোন শাহিনা জামান খান।

আরও খবর: দুয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া সুষ্ঠুভাবে ভোটগ্রহণ হয়েছে: ইসি

সন্ধ্যা ৬টায় তারা কারাগার থেকে বেরিয়ে যান। এর আগে ৪ মে খালেদার স্বজনরা তার সঙ্গে সাক্ষাৎ করেন। গত শুক্রবার তারা খালেদার সঙ্গে সাক্ষাৎ করতে চাইলে অনুমতি দেয়নি কারা কর্তৃপক্ষ।

উল্রেখ্য, দুর্নীতি মামলায় ৮ ফেব্রুয়ারি পাঁচ বছরের কারাদণ্ড দেওয়া হয় খালেদা জিয়াকে। এরপর থেকে পুরনো কেন্দ্রীয় কারাগারে বন্দি রয়েছেন তিনি।

এমও-১৬/১৫-০৫ (ন্যাশনাল ডেস্ক, তথ্যসূত্র: বিডি প্রতিদিন)