পুকুর থেকে তুলে নিয়ে স্কুল ছাত্রীকে গণধর্ষণ

প্রকাশিতঃ মে ১৬, ২০১৮ আপডেটঃ ৩:৪১ অপরাহ্ন

ঢাকার ধামরাইয়ে বাড়ির পাশে পুকুরে গোসল করার সময় দশম শ্রেণীর এক স্কুলছাত্রীকে উঠিয়ে নিয়ে গণধর্ষণ করেছে বখাটেরা। মঙ্গলবার বিকেলে ধামরাইয়ে বাউখন্ড গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার সকালে এক যুবককে আটক করেছে পুলিশ। আটককৃতর নাম জাহাঙ্গীর আলম (৩২)।

ধর্ষিতার পারিবারিক সূত্র ও পুলিশ জানায়, মঙ্গলবার বিকেলে স্কুল থেকে ফেরার পর ওই শিক্ষার্থী বাড়ির পাশের একটি পুকুরে গোসল করার উদ্দেশে বের হয়। এসময় পুকুরে গিয়ে গোসল করার এক পর্যায়ে জাহাঙ্গীর ও তার আরো ৪ সহযোগী মিলে স্কুলছাত্রীকে পুকুর থেকে তুলে নিয়ে একটি নির্জন স্থানে নিয়ে যায়।

পরে পালাক্রমে তার উপর চালানো হয় পাশবিক নির্যাতন। এক পর্যায়ে স্কুলছাত্রী অচেতন হয়ে পড়লে বখাটেরা তাকে সেখানে রেখেই চলে যায়।

আরও খবর: ভোটের ফল প্রত্যাখ্যান, সিইসির পদত্যাগ দাবি বিএনপির

সন্ধ্যার দিকে প্রতিবেশী এক নারী ওই পথ দিয়ে যাওয়ার পথে অচেতন অবস্থায় এক শিক্ষার্থীকে পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের ওয়ান ষ্টপ ক্রাইসিস সেন্টারে পাঠায়।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল হক বলেন, ইন্টারনেটে ছাড়ার হুমকি দেওয়া হয় এবং স্কুল ছাত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়াও এ ঘটনায় একটি মামলা দায়েরের পর এক যুবককে আটক করা হয়েছে।

এমও-০৩/১৬-০৫ (ন্যাশনাল ডেস্ক, তথ্যসূত্র: বিডি প্রতিদিন)