বিএনপির অত্যাচারের কথা মানুষ ভোলেনি: বাণিজ্যমন্ত্রী

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপির অত্যাচারের কথা মানুষ ভোলেনি। আসন্ন নির্বাচনে ব্যালটের মাধ্যমে বিএনপির বিরুদ্ধে ভোট দিয়ে মানুষ তাদের উপর অত্যাচারের জবাব দেবে।

মন্ত্রী সোমবার সকালে প্রতীক বরাদ্ধ পেয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

দেশের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে তোফায়েল বলেন, এত উন্নয়ন কোন সময় দেশে হয়নি। বিএনপি ক্ষমতায় ছিলো, পদ্মা ব্রিজ বন্ধ করে দিয়েছিলো। কমিউনিটি ক্লিনিক বন্ধ করেছে। মানুষের উপর সীমাহীন অত্যাচার করা হয়েছিলো।

মন্ত্রী বলেন, বাংলাদেশের আজকে যে উন্নয়ন এটা আন্তর্জাতিকভাবে স্বীকৃত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে বলা হয় উন্নয়নের রোল মডেল। তিনি আজকে বাংলাদেশের নেতা নন আন্তর্জাতিক বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ নেতা। সৎ নেতা হিসাবে প্রধানমন্ত্রী বিশ্বে পরিচিত।

মন্ত্রী নির্বাচনের ইশতেহার সম্পর্কে বলেন, ২০০৮ সালের নির্বচনের প্রাক্কালে দিন বদলের ইশতেহার দিয়েছিলাম। এবারো আমরা যে ইশতেহার দিব এটা হবে ঐতিহাসিক। কারণ ২০২০ সাল জাতির জনকের জন্ম শতবার্ষিকী।

২০২১ সাল স্বাধীনতার ৫০ বছর পূর্তি। এটাকে সামনে রেখেই আমাদের ইশতেহার সাজানো হয়েছে।
এসময় তিনি আশা প্রকাশ করে বলেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগ আবারো বিজয়ী হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আবারো আমরা সরকার গঠন করব।

সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগ যুগ্ন-সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএ-০২/১০-১২ (ন্যাশনাল ডেস্ক, তথ্যসূত্র: বাসস)